Moving In With Malaika: নিন্দুকদের মখে ছাই! মালাইকা আসছেন নতুন অবতারে একেবারে ‘আনফিল্টার্ড’
Malaika Aroa (Photo Credit: Instagram)

মুম্বই, ১৭ নভেম্বরঃ মালাইকা আরোরা (Malaika Arora) বলিউডের এমনই এক অভিনেত্রী যাকে নিয়ে নেটপাড়ায় চর্চা চলে সর্বদাই। নায়িকার হাঁটাচলা, পোশাক-আশাক, বয়স এমনকি তাঁর ব্যক্তিগত জীবন সকল কিছু নিয়েই নেটিজেনদের কাছে ট্রোল্ড হতে হয়।

তাই মালিকা আসছে এক নতুন অবতারে। এক নতুন শো নিয়ে। যার নাম ‘মুভিং ইন ইউথ মালাইকা’ (Moving In With Malaika)। যেখানে মালাইকাকে দেখা যাবে একেবারে আনফিল্টার্ড অর্থাৎ কোন রকম রাখঢাক ছাড়াই নিজেকে দর্শকের সামনে হাজির করবে ‘মুন্নি’ (Malaika Arora)। বৃহস্পতিবার নায়িকা তাঁর ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে শেয়ার করেছেন নতুন শো’য়ের প্রোমো। যেখানে শুরুতেই মালাইকাকে বলতে শোনা যাচ্ছে, ‘হ্যালো আমি মালাইক, সেই মহিলা যাকে নিয়ে প্রত্যেকে আলোচনা করতে ভালোবাসে’। তাঁর প্রেম, বিচ্ছেদ, প্রেমিক সকল কিছুই যেন টক অফ দ্য টাউন।

'মুভিং ইন ইউথ মালাইকা'র প্রোমোঃ 

 

View this post on Instagram

 

A post shared by Malaika Arora (@malaikaaroraofficial)

বলি অভিনেতা অর্জুন কাপুরের (Arjun Kapoor) সঙ্গে মালাইকার প্রেম নিয়েও একসময়ে ভক্ত মহলে জোড় চর্চা চলেছে। নিজের থেকে ১২ বছরের ছোট একজনের সঙ্গে সম্পর্কে জোরানো নিয়ে কম ট্রোল্ড হতে হয়নি নায়িকাকে। কিন্তু নিন্দুকদের কোন কুৎসাতেই কান দেননি অর্জুন-মালাইকা (Arjun-Malaika)। বরং নিন্দুকদের মুখে ছাই ফেলে খুল্লম খুল্লা চুটিয়ে প্রেম করছেন তারকা যুগল। একসঙ্গে ঘুরতে যাওয়া থেকে শুরু করে বি টাউনের বিভিন্ন পার্টি, গেট টুগেদার সকল জায়গাতেই একসঙ্গে দেখা যায় দুজনকে।

আরও পড়ুনঃ বিবাহবার্ষিকী কাটতে না কাটতেই শহর ছাড়লেন দীপিকা, কোথায় পাড়ি দিচ্ছেন নায়িকা?

নিন্দুকদের নিন্দায় কখনওই কর্ণপাত করেননি অভিনেত্রী (Malaika Arora)। বরং সেই সমস্ত নিন্দা, কুৎসা, ট্রোলিং, সমালোচনাকে নিজের শক্তি করে তুলেছে সে। ‘যা কিছুই করো লোকে তো সমালোচনা করবেই’ – সেই বার্তা দিয়েই নতুন শো নিয়ে নতুন অবতারে ওটিটি মঞ্চে হাজির হচ্ছেন মালাইকা আরোরা। ৫ ডিসেম্বর থেকে ডিজনি প্লাস হটস্টারে (Disney Plus Hotstar) দেখা যাবে ‘মভিং ইন ইউথ মালাইকা’ (Moving In With Malaika)।