Dia Mirza: চোটে ভরা দিয়া মির্জার মুখ,হাত, ভাইরাল অভিনেত্রীর ছবি
দিয়া মির্জা, ছবি ইনস্টাগ্রাম

মুম্বই, ২১ মে: বিয়ের পর হঠাৎ করে কীভাবে ক্ষতের দাগ এল তাঁর মুখে? কীভাবে চোট লাগল? দিয়া মির্জার (Dia Mirza) একটি ছবি প্রকাশ্যে আসতেই, তা নিয়ে জোর জল্পনা শুরু হয়ে যায় তাঁর অনুরাগীদের মধ্যে। কি অবাক লাগছে শুনে?

বিষয়টি খোলসা করেই বলা যাক তাহলে। শুক্রবার বলিউড (Bollywood) অভিনেত্রী দিয়া মির্জা নিজের সোশ্যাল হ্যান্ডেলে একটি ছবি শেয়ার করেন। যেখানে যোগ করতে দেখা যায় তাঁকে। নির্জন বরফ ঢাকা নদীর তীরে দিয়া যোগ তো করছেন কিন্তু তাঁর শরীরে চোট লাগল কীভাবে? এমন প্রশ্ন শুরু হয়ে যায় নেটিজেনদের (Netizen) মধ্যে। পাশাপাশি বলিউড অভিনেত্রীর (Actor) ওই ছবি ভাইরালও হয়ে যায় অন্তর্জালে।

দেখুন..

 

 

View this post on Instagram

 

দিয়া মির্জার ছবি লক্ষ্য করে বুঝতে পারবেন, অভিনেত্রী যোগ করছেন ঠিকই কিন্তু তাঁর ছবির শ্যুটিংয়ের মাঝপথে। 'কাফির' নামে একটি ছবির শ্যুটিং করতে গিয়ে, ক্যামেরার বাইরে বেরিয়ে মেকআপ নেওয়া অবস্থাতেই যোগে বসতে দেখা দিয়াকে।

আরও পড়ুন: Sonu Sood: সোনুর পোস্টারে দুধ ঢেলে বন্দনা, রেগে আগুন অভিনেত্রী

কাজের মাঝে আরও বেশি করে মনোনিবেশ করতে যোগের মাহাত্ম্য কতটা, তা তিনি বুঝতে পেরেছেন। মনোসংযোগ বৃদ্ধি করতে, প্রত্যেককে যোগের মাধ্যমে নিজের মনকে শান্ত করা উচিত বলে মন্তব্য করেন দিয়া মির্জা। শ্যুটিংয়ের জন্যই তাঁর হাতে, মুখে চোট লেগেছে। ওই ক্ষতের সঙ্গে বাস্তব জীবনের কোনও মিল নেই বলে স্পষ্ট জানান দিয়া মির্জা।

তবে অভিনেত্রী যা-ই বলুন না কেন, তাঁর ওই ছবি প্রকাশ্যে আসতেই, অনুরাগীদের মধ্যে চাঞ্চল্য ছড়িয়ে পড়ে।