Rajinikanth 70th Birthday: ৭০ বছরে রজনীকান্ত, জন্মদিনে দক্ষিণী সুপারস্টারকে শুভেচ্ছা নরেন্দ্র মোদির
Rajinikanth (Photo Credits: Twitter)

নতুন দিল্লি, ১২ ডিসেম্বর: আজ অভিনেতা রজনীকান্তের (Rajinikanth) জন্মদিন। ৭০ বছরে পা দিলেন দক্ষিণী এই সুপারস্টার। জন্মদিনে তাঁকে শুভেচ্ছা জানিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি (Prime Minister Narendra Modi)। টুইটে মোদি লেখেন, "প্রিয় রজনীকান্ত জি, আপনাকে জন্মদিনের শুভেচ্ছা! আপনি দীর্ঘ ও স্বাস্থ্যকর জীবন উপভোগ করুন এই কামনা করি।” এর আগে অগাস্ট মাসে রজনীকান্ত ফিল্ম ইন্ডাস্ট্রিতে ৪৫ বছর পূর্ণ করেছিলেন ও ভক্তদের দাবি মেনে রাজনীতিতে নামার কথা জানিয়েছেন।

৪ ডিসেম্বর রজনীকান্ত জানান, জানুয়ারির মধ্যে একটি রাজনৈতিক দল গঠন করবেন ও বিধানসভা নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করবেন। টুইটারে দক্ষিণী সুপারস্টার লেখেন, "'আমরা বদলে যাব, আমরা সবকিছু বদলে ফেলব এবং এখন না হলে কখনও হবে না।" তিনি আরও যোগ করেছেন যে ২০২১ সালে আসন্ন তামিলনাড়ু বিধানসভা নির্বাচনে জনগণের সমর্থন নিয়ে জয়ের বিষয়ে তিনি আশাবাদী। এছাড়াও তিনি আশাবাদী যে এমন একটি সৎ, সরল, খোলামেলা, দুর্নীতিহীন এবং সাহসী রাজনীতি তৈরি করা যা কোনও জাত বা ধর্মকে সমর্থন করে না। আরও পড়ুন: Rajinikanth to Launch Political Party: রাজনৈতিক দল গঠনের কথা ঘোষণা অভিনেতা রজনীকান্তের

রজনীকান্তের সমসাময়িক কমল হাসানও বিধানসভা নির্বাচনে লড়াই করবেন বলে জানিয়ে দিয়েছেন। তার দল মাক্কাল নিধি মাইম-র মুখ্যমন্ত্রী পদপ্রার্থী হবেন তিনি।