Malaika Arora, Amrita Arora With Their Father And Mother (Photo Credit: Instagram)

মুম্বই, ১১ সেপ্টেম্বর: বাড়ির ছাদ থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেছেন মালাইকা অরোরার (Malaika Arora) বাবা অনিল অরোরা (Anil Arora)। যে খবর প্রকাশ্যে আসতেই তা নিয়ে জোর গুঞ্জন শুরু হয়েছে। মালাইকার বাবা অনিল অরোরা কেন আত্মহত্যা (Suicide) করলেন, সে বিষয়ে কোনও স্পষ্ট তথ্য মেলেনি। এমনকী, অনিল অরোরার কোনও সুইসাইড নোটও মেলেনি বলে খবর। তদন্ত শুরু করেছে মুম্বই পুলিশ।

কে এই অনিল অরোরা, দেখে নিন এক ঝলকে...

জানা যায়, ১৯৫০ সালে পাঞ্জাবের সীমান্তবর্তী অঞ্চল ফাজ়িলকায় জন্ম নেন অনিল অরোরা। ছোটবেলা ফাজ়িলকাতেই কাটে অনিল অরোরার। এরপর ২০ বছর বয়সের প্রথম দিকে তিনি পাঞ্জাবরের ওই সীমান্তবর্তী শহর ছাড়েন। এরপর মার্চেন্ট নেভিতে চাকরি করেন অনিল অরোরা বেশ কয়েক বছর। মার্চেন্ট নেভিতে টাকরির সুবাদে বিশ্বের বিভিন্ন প্রান্তে ঘুরে বেড়ান মালাইকার বাবা। এরপর সাতের দশকের গোড়ায় মালায়লি জয়েসিকে বিয়ে করেন পাঞ্জাবী অনিল। বিয়ের পর অনিল অরোরা এবং জয়েসির ঘরে আসেন দুই কন্যা মালাইকা অরোরা এবং অমৃতা অরোরা।

আরও পড়ুন: Malaika Arora's Father Anil Arora Dies by Suicide: ছাদ থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যা মালাইকার বাবার, দুঃসংবাদ পেতেই প্রাক্তন স্ত্রীর বাড়িতে ছুটলেন আরবাজ, দেখুন

মালাইকা, অমতার বাবা হলেও, খুব কম প্রকাশ্যে আসতেন অনিল অরোরা। গত বছর অর্থাৎ ২০২৩ সালে অনিল অরোরাকে হাসপাতালে ভর্তি করা হয়। কী হয়েছিল ওই সময়, সে বিষয়ে মালাইকারা মুখ খোলেননি। মুম্বইয়ের একটি নামজাদা হাসপাতাল থেকে চিকিৎসার পর কয়েকদিনের মধ্যেই সেখান থেকে সুস্থ করে ছাড়া হয় অনিল অরোরাকে।