Mahadev Online Betting Case: ৪০০ কোটি উদ্ধার হওয়া মহাদেব বেটিং সংস্থার সঙ্গে জুড়ল টাইগার, সানি, নেহাদের নাম
Tiger Shroff, Sunny Leone, Neha Kakkar (Photo Credits: Instagram)

'মহাদেব অ্যাপ’ নামে অনলাইন বেটিং সংস্থার (Mahadev Online Betting Case) দফতরে তল্লাশি অভিযান চালিয়ে ৪১৭ কোটি টাকা উদ্ধার করেছেন এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (Enforcement Directorate)। সেই টাকার পাহাড় থেকে উঠে আসছে একাধিক তথ্য। আর্থিক অনিয়ম, বিদেশে অর্থ পাচার সহ নানা বড় আইন ভাঙার অভিযোগ উঠছে সংস্থার বিরুদ্ধে। সৌরভ চন্দ্রকর ও রবি উপল নামের ছত্তিশগড়ের ভিলাইয়ের দুই ব্যক্তি দুবাই থেকে এই অবৈধ বেটিং অ্যাপটি চালাচ্ছিলেন। চলতি বছরেই বিয়ে করেছেন ভুয়ো বেটিং অ্যাপের কর্নধর সৌরভ চন্দ্রকর। সেই বিয়ের অনুষ্ঠানের বিশেষ অতিথি হয়ে পৌঁছে গিয়েছিলেন বলিউডের নামীদামী তারকারা। ফেব্রুয়ারিতে সংযুক্ত আরব আমিরাতে বিয়ে সারেন সৌরভ। আর সেখানেই বিশেষ অথিতি তালিকায় ছিলেন টাইগার শ্রফ (Tiger Shroff), সানি লিওনের (Sunny Leone) নাম। সৌরভের বিয়ের আসরে গানের পারফর্মেন্স দিয়ে মঞ্চ মাতিয়ে ছিলেন নেহা কক্কর (Neha Kakkar)।

তবে কেবল বলি পাড়ার এই তিন তারকাই নয়। ইডি সূত্রে খবর, সৌরভ চন্দ্রকরের বিয়ের অনুষ্ঠানের অতিথি তালিকায় আতিফ আসলাম, রাহাত ফতেহ আলি খান, বিশাল দাদলানি, এলি আভ্ররাম, ভারতী সিং, ভাগ্যশ্রী, কৃতি খারবান্দা, নুশরাত ভরুচা এবং ক্রুশষ্ণা অভিষেকের নাম অন্তর্ভুক্ত রয়েছে। ইডি আধিকারিক সূত্রে আরও জানা গিয়েছে, মহাদেব অ্যাপের অন্যান্য প্রমোটরেরা চন্দ্রকরের বিয়ের অনুষ্ঠানে নগদ প্রায় ২০০ কোটি টাকা খরচ করেছে। এমনকি নাগপুর থেকে সংযুক্ত আরব আমিরাতে সৌরভের পরিবারের সদস্যদের নিয়ে যাওয়ার জন্য ব্যক্তিগত জেট ভাড়া করা হয়েছিল।

অনলাইন গেমিং অ্যাপের মতোই অনলাইন বেটিং অ্যাপটি কাজ করত। যেখানে মাঝবয়সী থেকে বয়স্করা টাকা লাগাতেন। প্রতারকরা মেট্রো শহর গুলোকে টার্গেট করেছিল।কলকাতা, মুম্বই, ভোপালে একযোগে  তল্লাশি চালায় ইডি আধিকারিকরা। উদ্ধার হয়েছে নগদ ৪১৭ কোটি টাকা সহ সোনার বাট এবং গয়না।