Shah Rukh Khan: বিশ্বের চতুর্থ ধনী অভিনেতা শাহরুখের জীবনের সবেচেয়ে বহুমূল্য জিনিস কোনটি জানেন
Shah Rukh Khan (Photo Credit: Instagram)

মুম্বই, ১৮ জানুয়ারি: গোটা বিশ্ব জুড়ে যে ৮ ধনী অভিনেতা রয়েছেন, তার মধ্যে অন্যতম শাহরুখ খান (Shah Rukh Khan)। বিশ্বের চতুর্থ ধনী অভিনেতা হলেন এসআরকে। বিশ্বের অন্যতম ধনী অভিনেতা হয়ে শাহরুখ খানের নিজের জীবনের সবেচেয়ে দামি জিনিস কোনটি?  এমনই এক প্রশ্নের উত্তরে ২০১৯ সালে এক সাক্ষাৎকারে শাহরু খ খান যা জানান, তা শুনলে চমকে যাবেন আপনিও। শাহরুখ জানান, এ পর্যন্ত তিনি জীবনে যা যা করেছেন বা কিনেছেন, তার মধ্যে বহুমূল্য তাঁর বাসভবন মন্নত।

শাহরুখ ওই সাক্ষাৎকারে জানান, তিনি দিল্লির (Delhi) বাসিন্দা। দিল্লিতে যাঁদের সামর্থ আছে, তাঁরা বাংলোয় থাকেন। এমনকী যাঁদের ক্ষমতা কম, তাঁরাও ছোট বাংলো কিনে বসবাস করেন। মুম্বইতে (Mumbai) আসেন, সেখানে দেখেন, সবাই ছোট ছোট অ্যাপার্টমেন্টে বসবাস করেন। স্ত্রী গৌরীকে নিয়ে তিনি যখন মুম্বইতে বসবাস শুরু করেন, সেই সময় তাঁর শাশুড়ি মা প্রায়শয়ই বলেন, তাঁদের ঘর খুব ছোট। ওই সময় তাঁর চোখে মন্নত পড়ে।

আরও পড়ুন:  Shah Rukh Khan Hosts Private Screening For Pathaan: পরিবারের জন্য 'পাঠানের' স্পেশাল স্ক্রিনিং শাহরুখের, দেখুন

মন্নত দেখার পর তিনি সিদ্ধান্ত নেন, তা কেনার। জীবনে তিনি যা করেছেন, তার মধ্যে সবেচেয় বহুমূল্য হল মন্নত। তাঁর জীবনের সবেচেয়ে দামি জিনিসই হল মন্নত। ওই সাক্ষাৎকারে এমনই জানান শাহরুখ খান।