Kangana Ranaut: করিনা নন? সীতা হচ্ছেন কঙ্গনা
Kangana Ranaut (Photo Credit: Kangana Ranaut/Instagram)

মুম্বই, ১৪ সেপ্টেম্বর: সীতার চরিত্রে অভিনয় করছেন কঙ্গনা রানাউত (angana Ranaut)। 'সীতা-দ্য ইনকারনেশন' নামে একটি ছবিতে অভিনয় করছেন কঙ্গনা। নিজের সোশ্যাল হ্যান্ডেলে এমন খবরই জানান অভিনেত্রী।

দেখুন নিজের সোশ্যাল হ্যান্ডেলে কী জানালেন কঙ্গনা রানাউত...

 

 

View this post on Instagram

 

সীতা, রামের আশীর্বাদে তিনি এই ধরনের একটি চরিত্রে অভিনয় করতে পারছেন বলে জানান কঙ্গনা রানাউত। তবে কঙ্গনার পাশাপাশি এই ছবিতে আর কে কে থাকছেন, সে বিষয়ে এখনও পর্যন্ত কিছু জানা যায়নি।

আরও পড়ুন: Kareena Kapoor Khan: সীতার চরিত্রে বিপুল পারিশ্রমিকের দাবি, বিতর্ক নিয়ে মুখ খুললেন করিনা

প্রসঙ্গত সীতার (Sita) চরিত্রে অভিনয় করবেন করিনা কাপুর খান (Kareena Kapoor Khan)। সম্প্রতি এমনই একটি খবর নিয়ে জল্পনা শুরু হয়। সীতার চরিত্রে অভিনয়ের জন্য করিনা কাপুর খান ১২ কোটি চাইছেন বলে জানা যায়। যে খবর প্রকাশ্যে আসতেই জোর সমালোচনার মুখে পড়েন করিনা। সীতার চরিত্রে অভিনয়ের জন্য করিনা কেন বিপুল পারিশ্রমিক চাইছেন, তা নিয়ে প্রশ্ন তোলা হয়।

যা নিয়ে শেষ পর্যন্ত মুখ খোলেন করিনা কাপুর খান। তিনি বলেন, এমন একটা সময় ছিল যখন পুরুষদের তুলনায় মহিলা অভিনেত্রীদের পারিশ্রমিক কম ছিল। তবে বিষয়টি নিয়ে এখন সবাই সুর চড়াতে শুরু করেছেন। ফলে তিনিও তাঁর পারিশ্রমিক নিয়ে সরব হয়েছেন। এসব নিয়ে সমালোচনার পরিবর্তে মহিলাদের সম্মান দিতে শিখুন বলে মন্তব্য করেন করিনা।