Jacqueline Fernandez Birthday: কীভাবে নিজেকে ফিট রাখেন, জেনে নিন জ্যাকলিন ফার্নান্ডেজের ফিটনেস রহস্য
Jacqueline Fernandez Workout (Photo Credits: Instagram / Jacqueline Fernandez)

বি-টাউনের অন্যতম স্টাইলিশ-সুন্দরী-সেক্সি গার্ল জ্যাকলিন ফার্নান্ডেজের (Jacquelin Fernandez) জন্মদিন আজ। শ্রীলঙ্কায় (Sri Lanka) জন্ম এবং বড় হয়ে ওঠা। পরে জ্যাক বলিউডে আলাদিন ছবিতে প্রথম অভিনয় করেন। ২০০৯ সালে মুক্তি পায় ছবিটি। অমিতাভ বচ্চন এবং হৃতেশ দেশমুখের সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন জ্যাকলিন। রেস ২ ছবিটিতে পরিচিতি পেয়েছেন জ্যাকলিন। এরপর কিক, হাউজফুল ২ এবং হাউজফুল ৩ ছবিগুলি বক্স অফিসে ব্লকবাস্টার হয়। ২০০৬ সালে শ্রীলঙ্কায় মিস ইউনিভার্স খেতাব পান জ্যাকলিন। মডেলিংয়ের দুনিয়ায় বেশ খেতাব জিতেছেন তিনি একাধিকবার। এছাড়াও শ্রীলঙ্কার একটি শর্ট ফিল্মে টেলিভিশন রিপোর্টারের চরিত্রে অভিনয় করেন তিনি। জ্যাকলিন হলেন ফিটনেস ফ্রিক। এছাড়াও তাঁর ব্যক্তিত্ব, মিষ্টি হাসিতে কুপোকাত সকলে। এছাড়াও তাঁর চোখের চাহনিতে বাজিমাত হন ফ্যানেরা। জ্যাকলিন ফার্নান্ডেজের ৩৫-তম জন্মদিনে দেখে নেওয়া যাক, নিজেকে ফিট রাখতে কীভাবে শরীরচর্চা করেন জ্যাক। এছাড়া অভিনেত্রীর ডায়েট চার্টই বা কী?

জ্যাকলিনের ওয়ার্কআউট

নিজেকে ফিট রাখতে নিয়মিত শরীরচর্চা করেন জ্যাকলিন। যোগা এবং পাইলেটস জ্যাকলিনের সবচেয়ে পছন্দের ওয়ার্কআউট। মেশিনের চেয়ে ফ্রি হ্যান্ড এক্সারসাইজ সবচেয়ে বেশি পছন্দের জ্যাকের। ওয়েট ট্রেনিং এবং স্ট্রেন্থ ডেভলপমেন্টের জন্য পুল-আপস মাস্ট জ্যাকলিনের। স্ট্রেস-ফ্রি রাখতে মেডিটেশনও মাস্ট জ্যাকলিনের ওয়ার্কআউটের রুটিনে।

জ্যাকলিনের ডায়েট-চার্ট

ডায়েট-চার্ট মন দিয়ে মেনে চলেন জ্যাক। রোজকার ডায়েট চার্টের বাইরে একটা ফোঁটাও কিছু মুখে তোলেন না তিনি। জ্যাকের রোজকার ডায়েট চার্টে Quinoa মাস্ট। তবে স্পেশাল অকেশনে যদি কখনও ছিটেফোঁটাও ডায়েটের বাইরে কিছু খেয়ে ফেলেন জ্যাকলিন ফার্নান্ডেজ। তাহলে তারপরই এক্সট্রা ওয়ার্কআউট করেন তিনি। সবুজ শাক-সবজি, বেল পেপারস এবং মিস্টি আলুও থাকে জ্যাকলিনের ডেইলি ডায়েট চার্টে। কিক ছবির নায়িকা পছন্দ করেন বুলেটপ্রুফ কফি। এছাড়া রিফাইন্ড চিনি কিংবা মিষ্টির যেকোনও কিছুই এড়িয়ে চলেন জ্যাকলিন। রাতের ডিনার ৭টার মধ্যেই সেরে ফেলেন জ্যাকলিন ফার্নান্ডেজ।