Housefull 4 Poster: জোড়া লুকে কামাল অক্ষয় কুমারের ! ন্যাড়া মাথার বালা থেকে বাহারী চুলের হ্যারি- ফের চমক আকি-র

Housefull 4: আরও একবার চমক দিয়ে হাজির বলিউডের মহাতারকা অক্ষয় কুমার (Akshay Kumar)। মিশন মঙ্গল থেকে 'কেশরি'- একের পর হিট উপহার দেওয়া অক্ষয়কে এবার দেখা যাবে 'হাউসফুল 4'-এ। দিওয়ালিতে গ্র্যান্ড রিলিজের অপেক্ষায় থাকা হাউসফুল ফোরের পোস্টারে চমক। হাউসফুল 4-র প্রথম লুকেই দেখা গেল চমক। একবারে ন্যাড়া মাথায় হাজির আকি। একই সঙ্গে প্রথম পোস্টারে অক্ষয় কুমারকে দ্বৈত ভূমিকাতেও দেখা যাচ্ছে। হাউসফুল ফোরে পুনর্জন্মের কাহিনি দেখানো হবে বলে শোনা যাচ্ছে। সিনেমাটি মূলত পুনর্জন্মের ওপর কমেডির হতে চলেছে।

পুনর্জন্মের এই কাহিনিতে অক্ষয় কুমারকে আগের জন্মের বালা, শয়তান কা শালা, হিসাবে দেখা যাবে। আর বর্তমান জন্মে অক্ষয়ের নাম হবে হ্যারি। হ্যারি মাঝামাঝেই তার অতীতে ফিরে বালাকে দেখতে পায়। এই নিয়েই তৈরি হবে গল্পের প্রেক্ষাপট।

#মিটু কাণ্ডে অনেক মহিলার অভিযোগের সিনেমার পরিচালক থেকে সাজিদ খানকে সরানো হয়েছে। সাজিদই আগের হাউসফুল ফ্র্যাঞ্চাইজির তিনটি সংস্করণে পরিচালনার দায়িত্ব সামলেছিলেন। সাজিদের পরিবর্তে হাউসফুল 4-র পরিচালনার দায়িত্ব ফারহাদ সাজিদের কাঁধে গিয়ে পড়েছে। এর আগে অক্ষয় কুমারের 'এন্টারটেনমেন্ট'সিনেমার পরিচালনা করে সফলতা পেয়েছেন। তনুশ্রী দত্তের বিস্ফোরক অভিযোগের পর মি

টু কাণ্ডে নানা পাটেকরকেও এই সিনেমা থেকে সরানো হয়।

অক্ষয় কুমারের সঙ্গে এই সিনেমায় আছেন কৃতি শ্যানন, কিরতি খারবান্দা, ববি দেওল, রীতেশ দেশমুখের মত তারকারা। পুনর্জন্মের ওপর সিনেমা বলিউডে এর আগেও বেশ কয়েকবার হয়েছে। ক মাস আগেই রিলিজ করা সুশান্ত সিং রাজপুত-কৃতি শ্যাননের 'রাবতা'-ই হোক বা শাহরুখ খানের 'ওম শান্তি ওম' কিংবা ঋষি কাপুরের 'Karz'। পুনর্জন্ম নিয়ে সিনেমা বলিউডে বারবার ফিরে এসেছে। এবার দেখা যাক হাউসফুল 4 কেমন হয়।