Hansika Motwani Bachelorette Party: বিয়ের পিঁড়িতে ওঠার আগে বান্ধবীদের সঙ্গে ব্যাচেলর পার্টিতে মেতে হনসিকা, গ্রিসের রাস্তায় হুল্লোড় 
Hansika Motwani (Photo Credit: Instagram)

মুম্বই, ২৭ নভেম্বরঃ ডিসেম্বরে বিয়ের পিঁড়িতে উঠতে চলেছেন বলিউড অভিনেত্রী হনসিকা মতওয়ানি (Hansika Motwani)। প্রেমিক সোহেল কাঠুরিয়ার সঙ্গে সাত পাকে ঘুরতে চলেছে অভিনেত্রী। তবে গাঁটছড়া বাঁধার আগে নিজের গার্ল গাংয়ের সঙ্গে (Greece) গ্রিসে উড়ে গেলেন হনসিকা (Hansika Motwani Bachelorette Party)। উপভোগ করলেন নিজের ব্যাচেলর পার্টি।

নেটপাড়ায় হনসিকা শেয়ার করেছেন নিজের ব্যাচেলর পার্টির মুহুর্ত গুলো। গ্রিসের রাস্তায় নেচে গেয়ে চুটিয়ে ব্যাচেলর পার্টিতে মেতে উঠতে দেখা গিয়েছে হনসিকাকে (Hansika Motwani)। সেই ভিডিয়ো শেয়ার করে হনসিকা লেখেন, ‘বেষ্ট ব্যাচেলরেট এভার”।

 

View this post on Instagram

 

A post shared by Hansika Motwani (@ihansika)

যোধপুরে আয়োজিত হচ্ছে হনসিকা এবং সোহেলের বিয়ের অনুষ্ঠান। আপাতত জানা যাচ্ছে, ডিসেম্বরের ২ তারিখ থেকে ৪ তারিখ পর্যন্ত চলবে বিয়ের অনুষ্ঠান। সোহেল এবং হনসিকা ব্যবসায়িক অংশীদার। হনসিকার নিজস্ব একটি ইভেন্ট ম্যানেজমেন্ট কোম্পানি রয়েছে। যেখানে অন্যতম ইনভেস্টার সোহেল। কাছের বন্ধুদের সঙ্গে ‘থাঙ্কস গিভিং ডে’র পার্টিতে অজয় কন্যা, দেখুন সেই ছবি

উল্লেখ্য, হনসিকার হবু স্বামী সোহেল কাঠুরিয়ার এটি প্রথম বিবাহ নয়। ২০১৬ সালে বিবাহ হয় সোহেলের। কিন্তু সেই বিয়ে বেশি দিন স্থায়ী হয়নি। সোহেলের বিয়ের সকল অনুষ্ঠানেই সেই সময়ে উপস্থিত ছিলেন হনসিকা। স্ত্রীর সঙ্গে বিচ্ছেদের পর সোহেল এবং হনসিকা ঘনিষ্ঠ হয়েছেন। এবার বিয়ের পিঁড়িতেও বসতে চলেছেন জুটি।

শিশুশিল্পী হিসাবে ইন্ডাস্ট্রি পা রেখেছিলেন হনসিকা। হৃত্বিকের সঙ্গে ‘কই মিল গেয়া’ (Koi Mil Gaya) ছবিতে দেখা গিয়েছে তাঁকে। এছাড়াও ‘সোন পরি’, ‘সাকা লাকা বুম বুম’, ‘কিউকি সাস ভি কাভি বাহু থি’র মতো ধারাবাহিক গুলোতে শিশুশিল্পী হিসাবে অভিনয় করেন হনসিকা। পরবর্তীকালে দক্ষিণি ছবিতেও জনপ্রিয়তা অর্জন করেন। বলিউডেও কাজ করেছেন হনসিকা।