Celebrities In Lockdown: লকডাউনে কী করছেন সেলেবরা? দেখুন...
Photo Source: Instagram

লকডাউনে ঘরে বন্দি সেলেবরা বাড়ির কাজে হাত লাগিয়েছেন নিজেরাই।  কেউ ব্যস্ত নিজের মেয়ের সঙ্গে সবজি কাটতে। কেউ আবার ছেলে মেয়েকে নিয়ে বানাচ্ছেন মজার মজার ভিডিও।কেউ আবার শায়েরীর মারফত সতর্কতার বার্তা দিচ্ছেন। কীভাবে করোনাভাইরাসকে প্রতিরোধ করতে পজিটিভিটিরও বার্তা দিচ্ছেন কেউ কেউ। লকডাউনে থেকেও বি-টাউনের সেলেবরা রেখেছেন আমাদের বিনোদনের মধ্যেই। সোশ্যাল মিডিয়াতে মজার মজার ভিডিও পোস্ট করছেন তাঁরা। তবে, এসবের মধ্যেই দিয়েই তাঁরা দিচ্ছেন একটাই বার্তা, 'বাড়িতে থাকুন।'

সিনে দুনিয়ায় চার্লি চ্যাপলিন ছিলেন সর্বকালের শ্রেষ্ঠ কৌতুকাভিনেতা এবং মুখাভিনেতা। চলচ্চিত্র জগতে চ্যাপলিনের ভূমিকা অনস্বীকার্য। প্রতিটি ছবিতেই থাকত শিক্ষণীয় এক বার্তা। যা ৮ থেকে ৮০ বছর সকলের ক্ষেত্রেই কার্যকর। ১৬ এপ্রিল ছিল তাঁর ১৩১ তম জন্মদিন। সেই জন্মদিনেই তাঁকে শুভেচ্ছা জানালেন বিদ্যা বালন। জন্মদিনে চার্লির মত সেজে অভিনয় করে শুভেচ্ছা জানালেন বিদ্যা বালন।

 

নিজের ফিটনেস নিয়ে বরাবরই সচেতন  টাইগার শ্রফ।  লকডাউনে সোশ্যাল মিডিয়ায় দুর্দান্ত একটি ফিটনেস ভিডিও শেয়ার করলেন অভিনেতা।

 

'জিন্দেগি না মিলেগি দোবারা'। তিন বন্ধুর গল্প। সেই ছবিতেই ছিলে এক বিখ্যাত শায়েরী, 'জিন্দা হো হাম'। সেই সুরেই তৈরি করলেন নতুন একটি শায়েরী। মারণ ভাইরাসকে নিয়ে দিলেন সচেতনতার পাঠ। মাস্ক থেকে জমায়েত, সবকটি বিষয়ই উল্লেখ রয়েছে শায়েরীতে।

 

View this post on Instagram

 

‘Toh Zinda ho tum’ - Corona version. #laughalittle #stayhome #poemsforourtimes

A post shared by Farhan Akhtar (@faroutakhtar) on

নিজের একটি দুর্দান্ত ছবি পোস্ট করলেন প্রিয়াঙ্কা চোপড়া। আপাতত ক্যালিফোর্নিয়ায় স্বামীর সঙ্গে রয়েছেন তিনি। সেখান থেকেই দিলেন ফ্যানদের দিলেন পজিটিভিটির বার্তা।

 

View this post on Instagram

 

There is always a light at the end of the tunnel... Hang in there world...😘

A post shared by Priyanka Chopra Jonas (@priyankachopra) on

দেখুন লকডাউনে কী করছেন সেলেবরা---->