Aryan Khan Drug Case: মাদক মামলায় আরিয়ানকে মুক্ত করতে শাহরুখের কাছে ২৫ কোটি দাবি? রিপোর্ট
Shah Rukh Khan, Aryan Khan, Sameer Wankhede (Photo Credit: Instagram/ANI)

মুম্বই, ১৫ মে:  মাদক মামলা (Drug  Case) থেকে আরিয়ানকে মুক্ত করতে শাহরুখ খানকে (Shah Rukh Khan) হুমকি দেওয়া হয়। শাহরুখকে হুমকি দিয়ে তাঁর কাছ থেকে ২৫ কোটি দাবি করা হয়। মাদক মামলা থেকে আরিয়ানকে (Aryan Khan) মুক্ত করতে শাহরুখ খানের কাছে ২৫ কোটি দাবি করা হয় বলে অভিযোগ। সম্প্রতি সিবিআইয়ের তরফে এমনই এক তথ্য প্রকাশ্যে আসে। এনসিবির জোনাল ডিরেক্টর সমীর ওয়াংখেড়ে এবং তাঁর সহযোগীর বিরুদ্ধে এমনই অভিযোগ করেন আরিয়ান খান মাদক মামলার অন্যতম প্রত্যক্ষদর্শী গোসাভি। সমীর ওয়াংখেড়ের বিরুদ্ধে সিবিআই যে এফআইআর করেছে, সেখানেই এই তথ্য প্রকাশ্যে আসে বলে রিপোর্টে প্রকাশ।

২০২১ সালে কর্ডিয়েলা ক্রুজ থেকে গ্রেফতার করা হয় শাহরুখ পুত্র আরিয়ান খানকে। আরিয়ানের গ্রেফতারির পর থেকেই শুরু হয় শোরগোল। জানা যায়, মুম্বই থেকে যে প্রমোদতরী গোয়ার উদ্দেশে রওনা দেয়, সেখানে মাদক নিয়ে পার্টি চলছে বলে এনসিবি গোপণ সূত্রে খবর পায়। এরপর ওই সময় মুম্বইতে এনসিবির জোনাল ডিরেক্টর সমীর  ওয়াংখেড়ের নেতৃত্বে অভিযান চালিয়ে সেখান থাকে শাহরুখ-পুত্রকে গ্রেফতার করা হয়। যা নিয়ে শুরু হয়ে যায় তোলপাড়।

ওই ঘটনার পর সমীর ওয়াংখেড়ের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ দায়ের হলে, তাঁকে মুম্বই থেকে সরিয়ে দেওয়া হয়। এরপরই যে চার্জশিট পেশ করা হয়,  সেখানে আরিয়ান খানকে মাদক মামলায় নির্দোষ বলে দাবি করা হয়।