Aryan Khan Drug Case: জামিন পেলে প্রভাবিত করতে পারেন তদন্ত প্রক্রিয়া, আরিয়ানের মুক্তিতে তীব্র আপত্তি এনসিবির
Aryan Khan (Photo Credit: Aryan Khan/Instagram)

মুম্বই, ২৬ অক্টোবর: আরিয়ান খান (Aryan Khan) যাতে জামিন না পান, সে বিষয়ে ফের কোমর বেঁধে ময়দানে নেমেছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (NCB)। শাহরুখ তনয় যাতে জামিন  না পান, সে বিষয়ে ফের আদালতের দ্বারস্থ হয় কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা।

এনসিবির দাবি, মুম্বই (Mumbai) ক্রুজ মামলায় আন্তর্জাতিক মাদক চক্রের যোগ রয়েছে।  আন্তর্জাতিক মাদক চক্রের পর্দা ফাঁস করতে বদ্ধপরিকর এনসিবি।  সেই কারণে আরিয়ান খান-কে যদি জামিন দেওয়া হয়, তাহলে তদন্তে বাধা পড়তে পারে। নিজের প্রভাব খাটিয়ে আরিয়ান খান এই মামলার সাক্ষী এবং প্রমাণ ওলটপালট করতে পারেন বলে আশঙ্কা প্রকাশ করে কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা। সেই কারণে এনসিবি আরিয়ান খানের জামিনের বিরোধিতা করছে বলে জানানো হয় আদালতে জমা করা এভিডেভিটে।

এদিকে আরিয়ান খানের জামিন মামলার শুনানির আগে ফের প্রকাশ্যে আসে হোয়াটস অ্যাপের বিস্ফোরক চ্যাট। আরিয়ান খান এবং অনন্যা পান্ডের (Ananya Panday) মধ্যে মাদক সংক্রান্ত বিষয়ে যে কথোপকথন সামনে আসে, তাতে আরিয়ানকে কোকেনের বিষয়ে কথা বলতে দেখা যায়। 'চলো কোকেনের নেশা করি' বলতে শোনা যায় আরিয়ানকে। এমনকী, গাঁজা এনেছ বলেও অনন্যাকে প্রশ্ন করতে দেখা যায় শাহরুখ তনয়কে (Shah Rukh Khan Son)।