Animal: অ্যানিম্যাল-এ 'গীতাঞ্জলী' চরিত্রের জন্যে স্বাক্ষর করেছিলেন পরিণীতি চোপড়া, শেষ মুহূর্তে কেন নায়িকা বদল পরিচালকের?
Parineeti Chopra and Animal Poster (Photo Credits: Instagram)

মুম্বই, ২৬ ডিসেম্বরঃ সন্দীপ রেড্ডি ভঙ্গার অ্যানিম্যাল (Animal) নিয়ে চর্চা অব্যাহত। তা সে নিন্দা হোক কিংবা প্রশংসা, পেজ থ্রি-তে নিজের জায়গা ধরে রেখেছে ছবিটি। সমানতালে বক্স অফিসেও নিজের খেল দেখিয়ে চলেছে। ভারতের বক্স অফিসে ৫০০ কোটির ব্যবসা ছাড়িয়ে গিয়েছে অ্যানিম্যাল। এই ছবির হাত ধরে পরিচালক এক নতুন জুটিকে প্রকাশ করেছেন। রণবীর কাপুর (Ranbir Kapoor) এবং রশ্মিকা মন্দনা (Rashmika Mandanna)। তবে অনেকেরই অজানা ছবিতে গীতাঞ্জলী চরিত্রটির (রশ্মিকার চরিত্র) জন্যে পরিচালকের প্রথম পছন্দ ছিলেন অভিনেত্রী পরিণীতি চোপড়া (Parineeti Chopra)। শুধু তাই নয়। রাঘব পত্নীর সঙ্গে ছবির জন্যে পাথমিক কথাবার্থা এমনকি স্বাক্ষরপর্বও সেরে নিয়েছিলেন পরিচালক সন্দীপ রেড্ডি ভঙ্গা (Sandeep Reddy Vanga)।

আরও পড়ুনঃখ্রিস্টমাসে কন্যা রাহার মুখ প্রকাশ করলেন আলিয়া, রণবীর, দেখুন ভিডিয়ো

সদ্য এক সাক্ষাৎকারে নায়িকা বদল নিয়ে মুখ খুলেছেন পরিচালক। তিনি জানান, শুধু অ্যানিম্যাল-এর (Animal) গীতাঞ্জলী নয়, কবীর সিং-এর (Kabir Singh) প্রীতি (কিয়ারা আডবানী চরিত্র) চরিত্রটির জন্যেও তাঁর প্রথম পছন্দ ছিল পরিণীতি। কিন্তু শেষ অবধি লুক টেস্টে এসে চরিত্রের সঙ্গে খাপ খাওয়াতে না পারার কারণে পরিচালককে দুবারই নায়িকা বদল করতে হয়েছে। তাঁর কথায়, 'অ্যানিম্যাল-এ গীতাঞ্জলী চরিত্রটির সঙ্গে পরিণীতিকে মানাচ্ছিল না, তাই শেষ মুহূর্তে এসে সিদ্ধান্ত বদল হয়।

সন্দীপ আরও জানান, 'আমি অডিশনে বিশ্বাসী নই। আমি কেবল আমার মনের কথা শুনি। আমার কাছে ছবির থেকে বড় কোন কিছু নয়। তাই কঠিন সিদ্ধান্তটি আমায় নিয়েই হয়েছিল। ভুল আমারই। আমি পরিণীতির থেকে ক্ষমাও চেয়ে নিয়েছি। তাঁর খারাপ লেগেছিল ঠিকই। কিন্তু সে আমার দিকটাও বুঝেছে'।