Raha Kapoor: বলিউডের কনিষ্ঠতম ধনী তারকা সন্তান রাহা! দেড় বছরেই ২৫০ কোটির সম্পত্তির মালকিন রণবীর-কন্যা
Alia Bhatt, Ranbir Kapoor, Raha (Photo Credits: Instagram)

মুম্বই, ২৯ মার্চঃ বলিউডের কনিষ্ঠতম ধনী স্টার কিড হতে চলেছে রাহা (Raha)। জন্মের পর থেকে রনবীর কাপুর (Ranbir Kapoor) এবং আলিয়া ভাটের (Alia Bhatt) একমাত্র কন্যা রাহা হয়ে উঠেছে পাপারাৎজির কেন্দ্রবিন্দু। ছবি তোলার অনুমতি না মেলায় মুম্বইয়ের ছবি শিকারিরা একরত্তির ছবি তুলতেন না ঠিকই কিন্তু অভিনেতা-অভিনেত্রী মেয়ের মুখ প্রকাশ্যে আনার পর থেকে পাপারাৎজিকে আর কে আটকায়। খুদে রাহার মিষ্টি মুখের ছবিতে মন গলে আসমুদ্র নেটবাসীর। জানা যাচ্ছে, রণবীর কাপুর এবং আলিয়া ভাট বান্দ্রা মুম্বইয়ে তাঁদের নির্মীয়মাণ বাংলোটি মেয়ে রাহার (Raha) নামে লিখে দিতে চলেছেন। কয়েক শো কোটি টাকা মূল্যের ওই বাংলো রাহার নামে লিখে দিলে সে হয়ে উঠবে বলিউডের কনিষ্ঠতম ধনী স্টার কিড। মাত্র দেড় বছরেই কয়েক শো কোটি টাকার মালকিন হবে রাহা কাপুর (Raha Kapoor)।

একাধিক সংবাদমাধ্যমে প্রকাশিত তথ্য অনুযায়ী, কাপুর পরিবারের ওই বাংলোর মূল্য ২৫০ কোটি টাকা। যা মুম্বইয়ে অবস্থিত বলিউড তারকাদের বাংলোর মধ্যে অন্যতম আকর্ষণীয় হতে চলেছে। শাহরুখ খানের 'মন্নত' (Mannat) এবং অমিতাভ বচ্চনের 'জলসা'র (Jalsa) সমপরিমাণ বাজারমূল্য কাপুরদের 'কৃষ্ণা রাজ' বাংলোর। গত তিন বছর ধরে বান্দ্রায় নিজেদের ওই বাংলোকে নতুন করে তৈরি করছেন তারকা দম্পতি। নির্মাণের কাজ প্রায় শেষের পথে। তা সম্পন্ন হলে মেয়ে রাহার (Raha Kapoor) নামে কৃষ্ণা রাজ বাংলোটি লিখে দেবেন রণবীর এবং আলিয়া। তবে এই বাংলোটি ছাড়াও আলিয়ার মুম্বই শহরে আরও চারটি ফ্ল্যাট রয়েছে। এ ছাড়াও লন্ডনে একটি বাড়ি রয়েছে অভিনেত্রীর।

বলিউডের অন্দরে কানাঘুষো খবর, রণবীর এবং আলিয়া তাঁদের উপার্জিত অর্থের অনেকটা অংশ দিয়ে স্বপ্নের বাংলোটি তৈরি করছেন। মন্নত এবং জলসার সমমূল্যের ওই বাংলো রাহার (Raha Kapoor) নামে হয়ে গেলে সে হয়ে উঠবে বলিউড ইন্ডাস্ট্রির কনিষ্ঠতম ধনী তারকা সন্তান। তবে সূত্র আরও বলছে, রাহা একা নয়, তাঁর ঠাকুমা নীতু কাপুরও (Neetu Kapoor) 'কৃষ্ণা রাজ' বাংলোর সহ-মালিক হবেন। কারণ প্রয়াত অভিনেতা ঋষি কাপুর তাঁর সমস্ত সম্পত্তির অর্ধের লিখে গিয়েছেন স্ত্রী নীতু কাপুরের নামে।