Govinda: মোদীর প্রশংসায় পঞ্চমুখ শিন্ডে সেনার নেতা-অভিনেতা গোবিন্দা
Govinda (Photo Credit: ANI/Twitter)

বলিউডের তারকা অভিনেতা গোবিন্দা তাঁর কেরিয়ারের মধ্যগগণে কংগ্রেসের হয়ে ভোটে জিতে সাংসদ হয়েছিলেন। যদিও সাংসদ হিসেবে তাঁর পারফরম্যান্স একেবারেই খারাপ ছিল। নেতা হয়ে বলিউডে তাঁর কেরিয়ার শেষও হয়ে গিয়েছিল। সেই গোবিন্দা অভিনেতা হিসেবে কামব্যাক তেমন সফল না হয়ে, রাজনীতিতে ফিরেছেন। ক'দিন আগে গোবিন্দা যোগ দিয়েছিলেন বিজেপি-র সঙ্গে হাত মেলানো মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী একনাথ শিন্ডের শিবসেনায়। ভোটে না দাঁড়িয়ে তিনি শুধু দলের হয়ে প্রচার করবেন বলে গোবিন্দা জানিয়েছিলেন।

সেই কথা মত এবার বুলধানায় দলীয় প্রার্থীর হয়ে ভোটপ্রচারে বেরিয়ে নরেন্দ্র মোদীর প্রশংসায় মাতলেন বলিউডের 'হিরো নম্বর ওয়ান'। গোবিন্দার কথাতেই পরিষ্কার, মহারাষ্ট্রে শিবসেনা নয়, একনাথ শিন্ডে শুধু মোদীর ভরসাতেই ভোট বৈতরণী পাড় হতে চাইছেন।

দেখুন ভিডিয়ো

শিবসেনা প্রার্থী তথা এখানকার বিদায়ি সাংসদ প্রতাপ গণপতরাও ঝাঝদেবের হয়ে প্রচারে বেরিয়ে গোবিন্দা বললেন, "দেশে গত দশ বছরে আর মহারাষ্ট্রে গত দু বছরে যত কাজ হয়েছে তা এর আগে কখনও হয়নি। যদি আপনি প্রধানমন্ত্রী মোদীর নাম নিতে না চান, তাহলে গোটা দুনিয়া নেবে। মোদীর পাশে সবাই দাঁড়াবেন।" এরপর শায়েরির সুরে গোবিন্দা বলেন,"একটা নি:শ্বাসের সুরে সাতটা সুর বের হয়। এক পায়ের তালে অনেকগুলো ঘুংরু নাচে। একটা প্রদীপ দিয়ে কত প্রদীপ জ্বলে। আর একটা ভালবাসের মধ্যে কে জানে কত ভালবাসা বেড়ে ওঠে।"এভাবেই শায়েরিতে, হাসিতে ভোটপ্রচার চালালেন 'কুলি নম্বর ওয়ান'।