Akshay Kumar Tests Positive For COVID-19: করোনা আক্রান্ত অভিনেতা অক্ষয় কু্মার
অক্ষয় কুমার (Photo Credits: Twitter)

মুম্বই, ৪ এপ্রিল: করোনাভাইরাসে আক্রান্ত হলেন অভিনেতা অক্ষয় কু্মার (Akshay Kumar)। টুইট করে নিজেই একথা জানিয়েছেন তিনি। টুইটারে অভিনেতা লেখেন, "আমি সবাইকে জানাতে চাই যে, আজ সকালে আমার করোনা রিপোর্ট পজিটিভ এসেছে। সমস্ত প্রোটোকল অনুসরণ করে আমি অবিলম্বে নিজেকে বিচ্ছিন্ন করে দিয়েছি। আমি হোম কোয়ারান্টিনে আছি এবং প্রয়োজনীয় চিকিৎসা নিচ্ছি। আমার সংস্পর্শে আসা সকলকে আন্তরিকভাবে অনুরোধ করব পরীক্ষা করান এবং নিজেদের যত্ন নিন। আমি শীঘ্রই কাজে ফিরে আসব।"

গত কয়েকদিনে বলিউডের বেশ কয়েকজন করোনায় আক্রান্ত হয়েছেন। গতকাল করোনায় আক্রান্ত হন উদিত নারায়ণের (Udit Narayan) ছেলে আদিত্য নারায়ণ (Aditya Narayan)। আদিত্যর পাশাপাশি তাঁর স্ত্রী শ্বেতা আগরওয়ালের শরীরেও থাবা বসিয়েছে করোনা। করোনায় আক্রান্ত হওয়ার পর নিজেদের ঘরবন্দী করে ফেলেছেন আদিত্য এবং শ্বেতা। বর্তমানে তাঁরা কোয়ারান্টিনে রয়েছেন। আরও পড়ুন: Apurva Asrani : ভাঙল ১৪ বছরের সম্পর্ক, বন্ধুর সঙ্গে বিচ্ছেদ বলিউড চিত্রনাট্যকারের

সম্প্রতি করোনায় আক্রান্ত হন আলিয়া ভাট (Alia Bhatt)। রণবীর কাপুর (Ranbir Kapoor) সুস্থ হয়ে ওঠার পরপরই আলিয়ার শরীরেও থাবা বসায় করোনা। বর্তমানে কোয়ারেন্টিনে থেকে করোনার চিকিৎসা শুরু করিয়েছেন মহেশ ভাট কন্যা।