Arijit Singh (Photo Credits: X)

মুম্বই, ২ অগাস্টঃ অসুস্থ অরিজিৎ সিং (Arijit Singh)। শারীরিক অসুস্থতার জেরে পিছিয়ে দিতে হল অগাস্ট মাস জুড়ে তাঁর সমস্ত কনসার্ট। আসমুদ্র হিমাচল যার কণ্ঠের জাদুতে মোহিত সেই সুর সম্রাটের অসুস্থতার খবরে উদ্বিগ্ন তাঁর তামাম ভক্তকুল। গোটা অগাস্ট মাস জুড়ে ব্রিটেনের বিভিন্ন জায়জায় শো করার কথা ছিল অরিজিতের। সমস্ত টিকিটও বিক্রি হয়ে গিয়েছিল। কিন্তু আচমকাই অসুস্থ হয়ে পড়ায় বিদেশে নির্ধারিত সেই সমস্ত শো বাতিল করে দিতে হল অরিজিৎ সিংকে (Arijit Singh)।

বৃহস্পতিবার ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে নিজের অসুস্থতার কথা জানান গায়ক। সেই সঙ্গে অনিচ্ছাকৃতভাবে শো বাতিল করার জন্যে ক্ষমা চেয়ে নেন শ্রোতাদের কাছ থেকে। ইনস্টাগ্রামে বিবৃতি প্রকাশ করে অরিজিৎ লেখেন, 'অত্যন্ত দুঃখের সঙ্গে জানাচ্ছি শারীরিক অসুস্থতার কারণে অগাস্ট মাসের সমস্ত কনসার্ট পিছিয়ে দিতে হচ্ছে। আমি জানি আপনারা প্রত্যেকে শো'য়ের জন্যে অধীর আগ্রহে বসে থাকেন। কিন্তু আমি দুঃখিত। আপনাদের ভালোবাসা আর সমর্থন আমায় শক্তি দেয়। তাই আমি কথা দিচ্ছি এই বিরতি পরবর্তী শো গুলোকে আরও স্মরণীয় করে তুলবে'।

লন্ডন, বার্মিংহাম, রটারডাম এবং ম্যানচেস্টারে অরিজিতের শো করার কথা ছিল অগাস্ট মাসে। তা পিছিয়ে দেওয়া হয়েছে সেপ্টেম্বরে। কনসার্টের নতুন সূচিও প্রকাশ করা হয়েছে এদিন। জানানো হয়েছে, ১৫ সেপ্টেম্বর লন্ডন, ১৬ সেপ্টেম্বর বার্মিংহাম, ১৯ সেপ্টেম্বর রটারডাম এবং ২২ সেপ্টেম্বর ম্যানচেস্টারে শো করবেন শিল্পী। অগাস্টের কনসার্টের জন্যে কাটা টিকিটের বৈধতা বাড়িয়ে সেপ্টেম্বর পর্যন্ত করা হয়েছে। তবে অরিজিৎ সিংয়ের কী হয়েছে সেই বিষয়ে স্পষ্টভাবে কোন কিছু জানা যায়নি।