Akshay Kumar's Mother Passes Away: 'বাবার কাছে চলে গেলেন', মায়ের মৃত্যুতে ভেঙে পড়লেন অক্ষয় কুমার
Akshay Kumar (Photo Credit: Akshay Kumar Fan Page/Instagram)

মুম্বই, ৮ সেপ্টেম্বর: লড়াই শেষ। চলে গেলেন অক্ষয় কুমারের (Akshay Kumar) মা অরুণা ভাটিয়া (Aruna Bhatia)। নিজের সোশ্যাল হ্যান্ডেলে ট্যুইট করে মায়ের মৃত্যু সংবাদ জানান আক্কি। যা দেখে মন খারাপ হয়ে যায় অক্ষয় অনুরাগীদের।

দেখুন কী লিখলেন অক্ষয় কুমার...

 

মায়ের অসুস্থতার খবর পেয়ে মঙ্গলবার লন্ডন থেকে তড়িঘড়ি মুম্বইতে (Mumbai) ফেরেন আক্কি। বিমানবন্দরে তাঁকে ক্যামেরাবন্দি করেন পাপারাৎজি। সেই থেকে জল্পনা শুরু হয়। জানা যায়, মুম্বইয়ের একটি হাসপাতালে (Hospital)  আইসিইউতে রয়েছেন আক্ষয়ের মা অরুণা ভাটিয়া। মায়ের অসুস্থতার খবর পেয়ে মুম্বইতে ফেরার পর সেই খবর অনুরাগীদের জানান আক্ষয়।

আরও পড়ুন:  Akshay Kumar's Mother Passes Away: প্রয়াত অক্ষয় কুমারের মা

অভিনেতা (Actor) বলেন, তাঁর মায়ের শরীর ভাল নেই। প্রত্যেকে যেভাবে তাঁর মায়ের জন্য প্রার্থনা করছেন, তা দেখে তিনি আপ্লুত। এই মুহূর্তে তাঁর মায়ের জন্য প্রত্যেকের প্রার্থনা সমান গুরুত্বপূর্ণ। অক্ষয়ের ওই ট্যুইটের পর কয়েক ঘণ্টা কাটতে কাটতেই ফের ট্যুইট করেন অভিনেতা। সেখানেই জানান, তাঁর মা আর নেই।

মাকে হারিয়ে কার্যত শোকে বিহ্বল অক্ষয়। পৃথিবী ছেড়ে মা তাঁর বাবার কাছে চলে গিয়েছেন বলে নিজের ট্যুইটে উল্লেখ করেন বলিউডের (Bollywood) খিলাড়ি কুমার। কঠিন পরিস্থিতিতে প্রত্যেকে তাঁর পরিবারের পাশে যেভাবে মানসিকভাবে দাঁড়িয়েছেন, তার জন্য প্রত্যেককে ধন্যবাদ জানান অভিনেতা।