Siddharth-Saina Nehwal: সাইনার বিরুদ্ধে আপত্তিজনক মন্তব্যের অভিযোগ, অভিনেতা সিদ্ধার্থকে সমন পুলিশের
Siddharth, Saina Nehwal (Photo Credit: File Photo)

চেন্নাই, ২১ জানুয়ারি:  ব্যাডমিন্টন খেলোয়াড় সাইনা নেহওয়ালের ( Saina Nehwal ) বিরুদ্ধে আপত্তিজনক মন্তব্য করার অভিযোগে এবার সমন পাঠানো হল অভিনেতা সিদ্ধার্থকে। তামিলনাড়ু পুলিশের তরফে সমন পটানো হয় সিদ্ধার্থকে। চেন্নাইয়ের পুলিশ কমিশনার শঙ্কর জিওয়াল জানান,  সিদ্ধার্থের  (Siddharth) বিরুদ্ধে পরপর দুটি অভিযোগ দায়ের করা হয়েছে। অভিনেতার বিরুদ্ধে অভিযোগের পর তাঁর বয়ান নথিভুক্ত করা হবে। সেই কারণেই রং দে বসন্তী খ্যাত অভিনেতাকে সমন পাঠানো হয়েছে বলে খবর।

কোভিড ১৯ -এর (COVID 19) জেরে মহামারী (Pandemic) চলছে। মহামারীর সময়ে কীভাবে সিদ্ধার্থের বয়ান নথিভুক্ত করা যায়, সে বিষয়ে চিন্তাভাবনা করা হচ্ছে। সেই কারণেই সিদ্ধার্থকে সমন পাঠানো হয়েছে বলে জানানো চেন্নাইয়ের পুলিশ কমিশনারের তরফে।

 

আরও পড়ুন:  Dhanush-Aishwaryaa: ধনুষের সঙ্গে রজনী-কন্যা ঐশ্বর্যার বিচ্ছেদের কারণ কী, মুখ খুললেন অভিনেতার বাবা

সম্প্রতি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী (PM Narendra Modi) পাঞ্জাবে (Punjab) যাওয়ার পর তাঁর নিরাপত্তায় গাফিলতি করা হয় বলে অভিযোগ করা হয় কেন্দ্রীয় সরকারের তরফে। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর নিরাপত্তায় গাফিলতির অভিযোগে সরব হন সাইনা নেহওয়াল। এরপরই নেহওয়ালের বিরুদ্ধে তোপ দাগতে দেখা যায় সিদ্ধার্থকে। অভিনেতা কীভাবে একজন দেশের স্বনামধন্য খেলোয়াড়ের বিরুদ্ধে এই ধরনের মন্তব্য করলেন, তা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করে। সাইনার বাবাও বিষয়টি নিয়ে সরব হন। এরপরই সিদ্ধার্থ সাইনার কাছে ক্ষমা চেয়ে নেন। যা নিয়ে তোলপাড় শুরু হয়। সিদ্ধার্থ ক্ষমাপ্রার্থী হওয়ার পরও কেন তাঁর বিরুদ্ধে ফের তামিলনাড়ুতে অভিযোগ দায়ের করা হল, তা নিয়ে প্রশ্ন তুলছেন অনেকেই।