UK Shocker: বয়ফ্রেন্ডের সঙ্গে যৌনতার মাঝে এসে পড়ায় মেয়েকে খুন করল মা
প্রতীকি ছবি

বার্মিংহাম, ১০ অগাস্ট: ছোট্ট মেয়েটা কিছুতেই মায়ের কাছ থেকে যেতে চাইছিল না। এদিকে, মায়ের বয়ফ্রেন্ড এসে গিয়েছে, আড্ডা পর্ব জমে উঠেছে। ৩ বছরের ছোট্ট ফুটফুটে মেয়েটা তার মায়ের কাছেই আরও একটু বসে থাকতে চেয়েছিল। ছোট্ট মেয়েটার এই 'বেয়ারা' আবদারটাই কাল হল। ইংল্যান্ডের বার্মিংহ্যামে নিজের ৩ বছরের ছোট্ট মেয়েকে রাগের মাথায় খুন করে ফেলল মা। খুনে পুরোপুরি সাহায্য করলে মহিলার বয়ফ্রেন্ড। সেই খুনি মা-কে আজ ইংল্যান্ডের আদালত ১৫ বছরের কারাবাসের শাস্তি দিল। আর সেই খুনি মায়ের বয়ফ্রেন্ডকে দেওয়া হল ১৪ বছরের জেলের শাস্তি।

আদালতে প্রমাণ হল, মা আসলে বয়ফ্রেন্ডের সঙ্গে যৌনতায় মত্ত থাকার মাঝে মেয়ে এসে বাধা দেওয়ায় খুন করল। এমনকী প্রচন্ড মারের পর ছোট্ট মেয়েটি যখন ভাঙা পা, ভাঙা শিরদাঁড়া দিয়ে মেঝেতে শুয়ে কাতরাচ্ছিল তখন তার মা হাসপাতালে না গিয়ে, নিজের দোষ ঢাকতে প্রমাণ লোপাটে ব্যস্ত ছিল।

সেই মহিলার নাম নিকোলা। সেই সন্ধ্যায় তার বয়ফ্রেন্ড রেডফার্ন আসার আগে সে সেজেগুজে তৈরি ছিল। আর নিজের ৩ বছরের ছোট্ট মেয়ে কেইলি জায়েডেকে বলেছিল সে জানো রেডফার্ন এলেই পাশের ঘরে গিয়ে শুয়ে পড়ে। কিন্তু রেডফার্ন আসার পরই নিকোলা যখন যৌনতায় মত্ত, তখন তার পাশে এলে কেইলি কিছু একটা সাহায্য চায়। তখনই ক্ষিপ্ত হয়ে মেয়েকে নিজে হাতে খুন করে। নিকোলাকে খুন করতে পুরোপুরি সাহায্য করে তার বয়ফ্রেন্ড রেডফার্ন।