Kolkata: ভিড় বাসে হস্তমৈথুন যুবকের, সহযাত্রী যুবতির গায়ে পড়ল বীর্য
প্রতীকী ছবি (Photo: Pixabay)

কলকাতা, ১৩ জানুয়ারি: চলন্ত বাসে হস্তমৈথুন (Masturbation) করে সহযাত্রী যুবতির গায়ে বীর্য ফেলার অভিযোগে এক যুবককে গ্রেফতার করল পুলিশ। রবিবার ঘটনাটি ঘটেছে কলকাতায় (Kolkata)। বিকৃতমনস্ক ওই যুবককে গ্রেফতার করেছে প্রগতি ময়দান থানার (Pragati Maidan Police Station) পুলিশ। এমন ঘটনা সামনে আসার পরই হতচকিত শহর কলকাতা। সংবাদ প্রতিদিনের খবর অনুযায়ী, রবিবার বিকেলে বারাসত-বারুইপুর রুটের বাসে বান্ধবীকে নিয়ে উঠেছিলেন গড়িয়ার সৌম‌্য রায় (নাম পরিবর্তিত)। বাসের পিছনের আসনে বসেছিলেন কৌশিক। দরজার সামনেই বসেছিলেন তাঁর বান্ধবী। মেট্রোপলিটন স্টপেজ আসতেই চিৎকার করে ওঠেন যুবতি। দৌড়ে আসেন কৌশিক। দেখা যায় যুবতির সোয়েটারের হাতায় আঠালো কিছু পড়ে রয়েছে। বুঝতে দেরি হয়নি তাঁর। দৌড়ে বাস থেকে নামতে যায় অভিযুক্ত যুবক। কিন্তু তার আগেই তাকে ধরে ফেলেন অন্যান্য যাত্রীরা।

সামনেই ছিল বেলেঘাটা ট্রাফিক গার্ডের অফিস। খবর পেয়ে দৌড়ে আসেন সার্জন অনুপম মাঝি। তাঁর কথায়, “সাধারণত রাস্তায় হেলমেট না পরলে, কেউ গতির ঊর্ধ্বসীমা না মানলে জরিমানা করি। তেমন কিছু ভেবে দৌড়ে এসেছিলাম। ভিড় বাসে এমন জঘন্য অপরাধ হয়েছে ভাবতেই গা গুলিয়ে উঠছে।” জেরায় অভিযুক্ত জানিয়েছে, বেলেঘাটা জোড়ামন্দির এলাকায় বাড়ি তার। নাম গৌরব দে। স্থানীয় ওষুধের দোকানে কাজ করে গৌরব। গ্রেফতার করা হয় যুবককে। এমন জঘন্য অপরাধ করেও ভ্রুক্ষেপহীন ছিলেন যুবক। আরও পড়ুন:  Digha: দিঘায় বেড়াতে আসা মহিলাকে ওড়িশার চন্দনেশ্বরে নিয়ে গিয়ে ধর্ষণ, অভিযুক্ত ফেরার

এ ঘটনা সামনে আসতেই হতভম্ব অনেকেই। ভিড় বাসে হস্তমৈথুন! রবিবার বিকেলের ঘটনা মনে করিয়ে দিচ্ছে বছর দেড়েক আগের একটি ঘটনাকে। সেবার বৈদ্যবাটির অসিত রাই নামে এক প্রৌঢ় ৩০বি/ওয়ান বাসে এমন কাজ করতে গিয়েই ধরা পড়েছিল। তা ভিডিও করে ভাইরাল করে দেন প্রিয়াঙ্কা দাস নামে এক যাত্রী। সোশ্যাল সাইটে আপলোড করে কলকাতা পুলিশকে ট্যাগ করা হয়েছিল সেই ভিডিও। এবার যদিও হাতেনাতে ধরা পড়ল আরও এক। এদিকে রবিবারের ঘটনার পর আতঙ্কিত বাঘাযতীনের বাসিন্দা ওই যুবতি। তিনি বলেন, “আমি চাকরি করি। রাতে একা বাড়ি ফিরি। আজকের ঘটনার পর সত্যিই আতঙ্কে আছি।”