West Bengal Assembly Election 2021 : 'নন্দীগ্রাম থেকে হারছেন দিদি': অমিত শাহ
আক্রমণ শাহের

আলিপুরদুয়ার, ২ এপ্রিল : দ্বিতীয় দফার ভোট (West Bnegal Assembly Election 2021) শেষ হতে না হতেই এবার ফের পশ্চিমঙ্গে হাজির হন অমিত শাহ। উত্তরবঙ্গে আলিপুরদুয়ার, শীতলকুচির জনসভায় আজ হাজির হন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী।

আলিপুরদুয়ারের সভা থেকে মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) বিরুদ্ধে একের পর এক আক্রমণ শানান শাহ। নন্দীগ্রামের প্রসঙ্গ টেনে শাহ বলেন, 'নন্দীগ্রাম থেকে দিদি হারছেন'। নন্দীগ্রাম (Nandigram) থেকে যে ছবি উঠে এসেছে, তা থেকে স্পষ্ট যে দিদি 'হারছেন' সেখান থেকে।

শাহের কথায়, বিজেপি (BJP) কর্মীদের যারা খুন করছে, দুর্নীতিতে যুক্ত যারা, প্রত্যেকে জেলে যাবে। কয়লা পাচারকারী, গরু পাচারকারী, বালি মাফিয়া, প্রত্যেকের বিরুদ্ধে বিরুদ্ধে তদন্ত হবে। সিট গঠন করে ওইসব পাচারকারীদের বিরুদ্ধে তদন্ত করা হবে বলে হুঙ্কার দেন শাহ।

আরও পড়ুন: Mamata Banerjee at North Bengal: 'আমাকে গুলি দেখালে আমি গোলা দেখাই': মমতা

এসেবর পাশাপাশি অমিত শাহ(Amit Shah) আরও বলেন, অনুপ্রবেশকারীদের রুখে দিতে হবে। মমতা এলে, অনুপ্রবেশকারীদের রোধ করা যাবে কি বলে প্রশ্ন তোলেন তিনি। এই অনুপ্রবেশকারীরা রাজ্যে হাজির হয়ে চাকরিতে ভাগ বসিয়ে এখানকার যুবক, যুবতীদের বেকার করে দিচ্ছেন। শরণার্থীদের ভারতীয় নাগরিত্ব দেওয়া হবে কিন্তু অনুপ্রবেশকারীদের এ রাজ্যে ঢুকতে দেওয়া হবে না কোনওভাবেই। স্পষ্ট জানান শাহ।

আরও পড়ুন: West Bengal Assembly Election 2021 : নন্দীগ্রাম ছাড়া অন্য কোনও আসন থেকে লড়ছেন না মমতা, মোদীর দাবি খারিজ তৃণমূলের

এদিকে দ্বিতীয় দফার ভোটের মাঝে বৃহস্পতিবার রাজ্যে আসেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।প্রথমে জয়নগর এবং পরে উলুবেড়িয়ায় জনসভা করেন মোদী। রাজ্যে নির্বাচনী জনসভায় হাজির হয়ে মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে ক্ষুরধার আক্রমণ করেন প্রধানমন্ত্রী। নন্দীগ্রামের পাশাপাশি মমতা অন্য কোনও আসন থেকে এবার লড়াই করছেন কি না বলে প্রশ্ন তোলেন প্রধানমন্ত্রী (Narendra Modi)। যা নিয়ে গুঞ্জন শুরু হতেই মুখ খোলে তৃণমূল কংগ্রেস (TMC)।

তৃণমূলের তরফে স্পষ্ট জানিয়ে দেওয়া হয়, নন্দীগ্রাম ছাড়া মমতা বন্দ্যোপাধ্যায় অন্য কোনও আসন থেকে এবার আর ভোটে লড়াই করবেন না।