West Bengal: ২ বছরের শিশুকে খুন করে আলমারিতে রাখল জেঠিমা
ট্য়াংরায় রহস্যজনক খুন। (File Photo)

বোলপুর, ৮ অগাস্ট: ২ বছরের শিশুকে খুন করে আলমারিতে রাখল জেঠিমা। হাড়হিম করা এই ঘটনা ঘটেছে বোলপুর (Bolpur) থানার কাশীপুর (Kashipur)গ্রামে। মৃতের নাম আকিব (Akib)। শিশুর মা-বাবার অভিযোগের ভিত্তিতে গ্রেপ্তার করা হয়েছে ওই শিশুর জেঠু ও জেঠিমাকে। মৃত শিশুর বাবা মুরশেদ খান জানিয়েছেন, শুক্রবার বিকেল থেকে আচমকাই তাঁর ছেলে আকিবকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। আশপাশের সমস্ত জায়গায় খোঁজ করা হয়। যদিও কোথাও খুঁজে পাওয়া যায়নি আকিবকে। শেষপর্যন্ত সন্ধে নাগাদ বোলপুর থানায় নিখোঁজ থাকার অভিযোগ জানান।

খবর পেয়ে রাতেই পুলিশ আসে। পরিবারের সদস্যদের জিজ্ঞাসাবাদ করা হয়। বাড়ির একশো মিটারের মধ্যে একটি পুকুর রয়েছে। কোনওভাবে যদি শিশুটি সেখানে পড়ে যায়, সেই ভেবে ডুবুরি নামানো হয়। কিন্তু খোঁজ মেলেনি। তারপরেই বাড়ির সবার সঙ্গে কথা বলার সময় পুলিশ জানতে পারে বৃহস্পতিবার শিশুটির মায়ের সঙ্গে তুমুল ঝগড়া হয়েছিল শিশুটির জেঠিমা তাজিমা বিবির। তখন তাজিমা বিবির খোঁজ করতে গিয়ে তাঁকে ঘরে পাওয়া যায়নি। এরপরেই তাজিমা বিবির ঘরে তল্লাশি চালায় পুলিশ। তার আলমারি থেকে উদ্ধার হয় আকিবের হাত-পা বাঁধা মৃতদেহ। আরও পড়ুন: Kolkata: করোনাভাইরাসে আক্রান্ত তৃণমূল বিধায়ক রুকবানুর রহমান

পুলিশের এক কর্তা জানিয়েছেন, শুক্রবার রাতে তাজমিরা বিবির শোবার ঘরে আলমারিতে দেহ পাওয়া গেছে, এর পরে তাকে গ্রেপ্তার করা হয়েছে। একজন কর্মকর্তা জানিয়েছেন। তাজমিরাকে বোলপুর আদালতে হাজির করা হয়েছিল। তাকে সাত দিনের পুলিশ হেপাজতে পাঠিয়েছে আদালত।