West Bengal Assembly Election 2021 : 'নন্দীগ্রামে খেলা শুরুর পর গোটা দেশ জেনে গিয়েছে,দিদি আপনি হারছেন ভোটে'
কোচবিহারের জনসভায় মোদী

কোচবিহার, ৬ এপ্রিল : তৃতীয় দফার ভোটের (West Bengal Assembly Election 2021) মাঝে ফের রাজ্যে এলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। কোচবিহারের একটি জনসভায় হাজির হয়ে মোদী আজ মমতা বন্দ্যোপাধ্য়ায়ের (Mamata Banerjee) বিরুদ্ধে জোরদার তোপ দাগতে শুরু করেন।

কোচবিহারে নির্বাচনী জনসভা থেকে মোদী (Narendra Modi) বলেন, 'দিদি নন্দীগ্রামের পোলিং বুথে আপনি যখন খেলা শুরু করলেন, সেই সময় গোটা দেশ জেনে গিয়েছে, এবারের ভোটে আপনি হারছেন'।

এসবের পাশাপাশি তিনি আরও আরও বলেন, সাধারণ মানুষকে পরিষেবা দেওয়ার জন্য তাঁরা সব সময় প্রস্তুত। সাধারণ মানুষের ভালবাসার মূল্য ফেরৎ দিতেই তাঁরা নির্বাচিত হয়ে আসবেন। বিজেপি (BJP) কীভাবে নির্বাচনের ফল আগে থেকে জেনে যাচ্ছে বলে প্রশ্ন করছেন আপনি?  মানুষের কাজের জন্য বিজেপি ক্ষমতায় আসবে বলে মমতা বন্দ্যোপাধ্যায়ের উদ্দেশ্যে মন্তব্য করেন মোদী।

আরও পড়ুন : West Bengal Assembly Election 2021 : আরামবাগে বাহিনীর সামনেই তৃণমূল কর্মীদের মারধরের অভিযোগ, উত্তেজনা

তিনি আরও বলেন, এবারের নির্বাচনে ৮০ শতাংশ ভোট পড়ছে বিভিন্ন জায়গায়। ভোটের এই হিসেব দেখে দিদি আপনি যদি খুশি না হন, তাহলে বুঝতে হবে এবারের নির্বাচনে হারছেন আপনি। সংখ্যালঘু ভোট ব্যঙ্ক নিয়েও মমতাকে আক্রমণ করেন প্রধানমন্ত্রী (PM)।

তিনি বলেন, সংখ্যালঘু ভোট যাতে ভাগ না হয়, তার জন্য সম্প্রতি একটি সভায় অনুরোধ জানান আপনি। এর থেকেই স্পষ্ট, আপনার হাত থেকে ক্রমশ পিছলে যাচ্ছে সংখ্যালঘু ভোট। অর্থাৎ এই নির্বাচনে আপনি হারছেন। কোচবিহারের জনসভা থেকে এমন মন্তব্যও করতে শোনা যায় নরেন্দ্র মোদীকে।

আরও পড়ুন : Chhattisgarh Naxal Attacks : 'নক্সাল কাকু, আমার বাবাকে বাড়িতে পাঠাও', কাতর আর্জি অপহৃত জওয়ানের মেয়ের

সম্প্রতি মোদীর দিদি ডাক নিয়ে আপত্তি জানায় তৃণমূল কংগ্রেস। শশী পাঁজা এবং জুন মালিয়া অভিযোগ করেন, মোদী যেভাবে দিদি দিদি বলে সম্মোধন করছেন মুখ্যমন্ত্রী (CM) মমতা বন্দ্যাপাধ্যায়কে, তাতে গোটা রাজ্যের মহিলাদের অপমান করা হচ্ছে বলেও দাবি করে তৃণমূলের(TMC) মহিলা ব্রিগেড।