West Bengal Assembly Election 2021 : নন্দীগ্রামের ছাড়া আর কোন আসন থেকে লড়বেন মমতা? প্রশ্ন মোদীর
উলুবেড়িয়া থেকে মমতাকে আক্রমণ মোদীর

উলুবেড়িয়া, ১ এপ্রিল : দ্বিতীয় দফার ভোটের (West Bengal Assembly Election 2021) মধ্যে বৃহস্পতিবার রাজ্যে হাজির হন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী (Narendra Modi)। বৃহস্পতিবার রাজ্যে হাজির হয়ে প্রথমে জয়নগর এবং পরে উলুবেড়িয়ায় নির্বাচনী জনসভা করেন প্রধানমন্ত্রী (PM)।

উলুবেড়িয়ার জনসভা থেকে মমতা বন্দ্যোপাধ্যায়কে একের পর এক প্রশ্নবাণে বিদ্ধ করেন মোদী। উলুবেড়িয়ার জনসভা থেকে মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee) নন্দীগ্রামের (Nandigram) পাশাপাশি আর কোনও দ্বিতীয় কেন্দ্র থেকে লড়াই করছেন কি না, তা জানতে চান মোদী। নন্দীগ্রাম থেকে মমতা লড়াই করছেন কিন্তু সেখানকার মানুষ দিদিকে উত্তর দিয়েছেন। নন্দীগ্রামের পর অন্য কোনও কেন্দ্র থেকে যদি আপনি মনোনয়ন পত্র জমা দেন, তাহলে তার জবাব দিতেও বাংলার মানুষ তৈরি বলে মমতার বিরুদ্ধে আক্রমণ শানান মোদী।

আরও পড়ুন : West Bengal Assembly Election 2021 : মমতাকে দেখে 'জয় শ্রীরাম স্লোগান', উত্তেজনা নন্দীগ্রামের বয়ালে

এসবের পাশাপাশি বহিরাগত তত্ত্ব নিয়েও মমতা বন্দ্যোপাধ্যায়কে কটাক্ষ করেন নরেন্দ্র মোদী। তিনি বলেন, অনেক সময় মোদী তাঁকে বহিরাগত (Outsiders) বলে সম্মোধন করেন। ভারত মায়ের সন্তানদের তিনি কীভাবে বহিরাগত বলে দাগিয়ে দেন, তা নিয়ে কটাক্ষ করেন মোদী।

আরও পড়ুন : Bappi Lahiri : আইসিইউতে বাপ্পি লাহিড়ী, প্রার্থনায় গোটা দেশ

পাশাপাশি যাঁরা অবৈধভাবে এ রাজ্যে প্রবেশ করেন তাঁদের মমতা কাছে টেনে নেন অথচ দেশের মানুষকে বহিরাগত বলে আক্রমণ করেন বলে মন্তব্য করেন মোদী। ভারতের মানুষকে এভাবে  বহিরাগত বলে মন্তব্য করে, তাঁদের অপমান বন্ধ করুন বলেও তোপ দাগেন প্রধানমন্ত্রী।