West Bengal Assembly Election 2021 :  'ভাঙা' পায়ের উপর অন্য পা রাখছেন মমতা? ভাইরাল ভিডিয়ো
ছবি প্রণয় রায়ের শেয়ার করা ভিডিয়ো থেকে কেটে নেওয়া

কলকাতা, ২ এপ্রিল : রাজ্যে দ্বিতীয় দফার ভোট (West Bengal Assembly Election 2021) শেষ হতে না হতেই ভাইরাল হল একটি ভিডিয়ো। যেখানে চেয়ারে বসে 'ভাঙা' পায়ের উপর আরও একটি পা রাখতে দেখা যায় তৃণমূল কংগ্রেস নেত্রীকে (Mamata Banerjee)। শুধু তাই নয়, মমতা বন্দ্যোপাধ্যায়ের যে পায়ে চোট রয়েছে, তার উপরই অন্য পা রাখতে দেখা যায় তাঁকে। তৃণমূল কংগ্রেস নেত্রীর (TMC) ওই ভিডিয়ো প্রকাশ্যে আসতে না আসতেই তা ভাইরাল হয়ে যায় হু হু করে।

রাজ্য বিজেপির (BJP) মুখপাত্র প্রণয় রায় নিজের ফেসবুক হ্যান্ডেলে যখন ওই ভিডিয়ো শেয়ার করেন, তা সামাজিক মাধ্যমে ভাইরাল হয়ে যায়। মমতা বন্দ্যোপাধ্যায়ের দ্রুত আরোগ্য কামনা করছেন বলে ওই ভিডিয়োতে জানান প্রণয় রায়। পাশাপাশি কোনও পুলিস কর্মীকে দিয়ে মমতা যাতে নিজের হুইল চেয়ার না সরান, সে বিষয়েও আবেদন করেন প্রণয় রায়।

আরও পড়ুন : West Bengal Assembly Election 2021 : নন্দীগ্রাম ছাড়া অন্য কোনও আসন থেকে লড়ছেন না মমতা, মোদীর দাবি খারিজ তৃণমূলের

(যদিও মমতা বন্দ্যোপাধ্যায়ের এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি লেটেস্টলি বাংলা। পাশাপাশি প্রণয় রায়ের ফেসবুক হ্যান্ডেল থেকে সংগৃহীত হয়েছে এই ভিডিয়ো।)

দেখুন...

নন্দীগ্রামে গিয়ে প্রচারের প্রথম লপ্তে আহত হন মমতা বন্দ্যোপাধ্যায়। ওই সময় নন্দীগ্রামের বিরুলিয়া বাচারে গিয়ে চোট পান তৃণমূল কংগ্রেস নেত্রী। বিরুলিয়া বাজারে চোট পাওয়ার পর মমতাকে নন্দীগ্রাম থেকে কলকাতার এসএসকেএম হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেই শুরু হয় তাঁর চিকিৎসা। যা নিয়ে তোলপাড় হয়ে যায় রাজ্য রাজনীতি

আরও পড়ুন :  West Bnegal Assembly Election 2021 : 'নন্দীগ্রাম থেকে হারছেন দিদি': অমিত শাহ

প্রসঙ্গত এর আগে আইএসএফ নেতা আব্বাস সিদ্দিকীও মমতা বন্দ্য়োপাধ্যায়ের পায়ের চোট নিয়ে কটাক্ষ করেন। নির্বাচনী প্রচারে বেরিয়ে প্রকাশ্য এক জনসভায় মমতা বন্দ্যোপাধ্যায়ের পায়ের চোট নিয়ে কটাক্ষ করেন আব্বাস।