Arabul Islam Staying in TMC: তৃণমূলেই থাকছেন ভাঙড়ের দাপুটে নেতা আরাবুল ইসলাম, জানালেন ঘনিষ্ঠরা
আরাবুল ইসলাম (Picture Credits: Twitter)

কলকাতা, ৭ মার্চ: বিধানসভা নির্বাচনে  (West Bengal Assembly Election 2021) প্রার্থীর টিকিট না পাওয়ায় মমতা ব্যানার্জির বিরুদ্ধে তীব্র ক্ষোভ উগরে দেন দাপুটে নেতা আরাবুল ইসলাম (Arabul Islam)। রেগে গিয়ে নিজের পার্টি অফিসে আগুন লাগিয়ে দেন তিনি। সংবাদমাধ্যমের সামনে তিনি এবং তাঁর সমর্থকেরা কান্নায় লুটিয়ে পড়েন। এরপরই শোনা যাচ্ছিল, তাঁর বিজেপিতে যোগদানের জল্পনা। সেই জল্পনা ওড়ালো তৃণমূল নেতার ঘনিষ্ঠরা। শোনা যাচ্ছে রেজাউলের হয়ে প্রচারে নামতে পারেন তিনি।

ভোটে টিকিট না পাওয়ায় বিজেপিতে (BJP) যোগ দিচ্ছেন সোনালী গুহ (Sonali Guha)। রবিবার ব্রিগেডে নরেন্দ্র মোদির সভায় যোগ দেবেন সোনালী গুহ বলে যান গেছিল। মুকুল রায়ের সঙ্গে কথা হয়ে গেছে বলে জানিয়েছিলেন সাতগাছিয়ার বিদায়ী বিধায়ক। সোনালী বলেন, মমতা দিদি আমাকে ছেড়ে যেতে পারলে, আমি কেন পারব না? আমি মুকুল রায়কে ফোন করে বলেছি যে আমি নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করব না তবে একটি সম্মানজনক পদ প্রয়োজন। তিনি একমত। আমি অবশ্যই বিজেপিতে যোগ দেব।" আরও পড়ুন, বিজেপিতে যোগ দিচ্ছেন সোনালী গুহ, হচ্ছেন না প্রার্থী

গত চার মাস ধরেই সুর বদলেছেন তৃণমূলের অন্দরের বহু নেতা, নেত্রীরা। কেউ কেউ টিকিট না পাওয়ার আশঙ্কা আগেই আঁচ করতে পেরে দল ছেড়েছেন। কেউ আবার দলেই রয়ে গিয়েছেন, টিকিট না পাওয়ার পর কান্নাকাটি জুড়েছেন। সময় এখনও হাতে রয়েছে। তাই বিজেপিতে যেতে ইচ্ছুক অনেক তৃণমূলী নেতারাই।