WB Assembly Elections 2021: 'ভোটের মধ্যে বাংলাদেশে গিয়ে ভাষণ দিচ্ছেন', মোদীকে আক্রমণ মমতার
মোদীকে আক্রমণ মমতার

খড়গপুর : 'এখানে ভোট শুরু হয়েছে আর উনি বাংলাদেশে গিয়ে ভাষণ দিচ্ছেন বাংলা নিয়ে। নির্বাচনী আচরণ বিধি লঙ্ঘন করেই ভোটের মধ্যে বাংলাদেশে গিয়েছেন মোদী।' খড়গপুরের জনসভা থেকে এমনই অভিযোগ করলেন মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)।

ভোটের (WB Assembly Elections 2021) মধ্যে মোদী কেন বাংলাদেশে (Bangladesh) গেলেন? ওঁর পাসপোর্ট, ভিসা কেন বাতিল করা হবে না বলে প্রশ্ন তোলেন মমতা। পাশাপাশি তিনি আরও বলেন, ২০১৯ সালের লোকসভা নির্বাচনের সময় বাংলাদেশের একজন অভিনেতা এখানে এসেছিলেন। তৃণমূলের মিছিলে হাজির সবাইকে শুভেচ্ছা জানান তিনি। এরপরই বিজেপি বাংলাদেশ সরকারের কাছে ওই অভিনেতার(Actor) বিরুদ্ধে অভিযোগ করে। বাংলাদেশের ওই অভিনেতার ভিসা যদি বাতিল করা হয় সেই সময়, তাহলে মোদীর ক্ষেত্রে তা প্রযোজ্য নয় কেন বলে প্রশ্ন তোলেন মমতা। পাশাপাশি একটি বিশেষ সম্প্রদায়ের মানুষের ভোটের জন্যই ভোটের মধ্যে নরেন্দ্র মোদী (Narendra Modi) বাংলাদেশে গিয়েছেন বলেও আক্রমণ করেন মমতা বন্দ্যোপাধ্যায়।

আরও পড়ুন : WB Assembly Elections 2021: 'ব্যর্থতা ঢাকতে কিমের মত আচরণ মমতার', তোপ গিরিরাজের

প্রসঙ্গত বাংলাদেশের স্বাধীনতা দিবসের সুবর্ণজয়ন্তী উপলক্ষ্যে সে দেশে যান প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার আমন্ত্রণেই মোদী সে দেশে যান। ২ দিনের সফরে বাংলাদেশে গিয়ে সেখানকার প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাতের পর ওড়াকান্দিতে মতুয়াদের (Motua) নাট মন্দিরেও যান মোদী। ওড়াকান্দিতে (Orakandi) মতুয়া নাটমন্দিরে হাজির হয়ে সেখানে মেয়েদের জন্য স্কুলের পাশাপাশি ভারত সরকার প্রাথমিক স্কুল তৈরি করবে বলে জানান মোদী।

আরও পড়ুন : PM Modi In Bangladesh's Orakandi : 'ঠাকুরবাড়ির ভালাসা পেয়েছি, বড়মার স্নেহ মায়ের মতো আশীর্বাদ', ওড়াকান্দিতে মোদী

এবের পাশাপাশি যশোরেশ্বরী কালী মন্দিরে পুজো দিয়ে সেখানে সর্বসাধারণের জন্য একটি কমিউনিটি হলও তৈরি করা হবে বলে জানান প্রধানমন্ত্রী মোদী। ওই কাজের জন্য বাংলাদেশ সরকারের তরফে দিল্লিকে (Delhi) সাহায্য করা হবে বলেও জানান মোদী।