WB Assembly Elections 2021: 'ব্যর্থতা ঢাকতে কিমের মত আচরণ মমতার', তোপ গিরিরাজের
মমতাকে আক্রমণ গিরিরাজের

কলকাতা : 'ব্যর্থতা ঢাকতে কিমের মত আচরণ করছেন মমতা বন্দ্যোপাধ্যায়।' বিরোধীদের মেনে নিতে পারছেন না মমতা।  সেই কারণেই বার বার তৃণমূল কংগ্রেস নেত্রী (TMC) এই ধরনের ব্যবহার করছেন বলে অভিযোগ করেন বিজেপি নেতা গিরিরাজ সিং। আগামী ২ মে মমতা বন্দ্যেপাধ্যায়কে (Mamata Banerjee) অবশ্যই নিজের গদি ছাড়তে হবে। সৌমেন্দু অধিকারীর গাড়িতে হামলার প্রেক্ষিতে সংবাদ সংস্থা এএনআইয়ের সামনে আজ এমনই দাবি করেন বিজেপি (BJP) নেতা।

দেখুন...

 

শনিবার সকাল থেকে প্রথম দফার (WB Assembly Elections 2021) ভোটগ্রহণ পর্ব শুরু হয়েছে গোটা রাজ্য জুড়ে।  প্রথম দফায় দুই মেদিনীপুর, বাঁকুড়া, পুরুলিয়া এবং ঝাড়গ্রামে শুরু হয় ভোটগ্রহণ।  প্রথম দফার ভোটগ্রহণ পর্ব শুরু হতেই বিভিন্ন জেলার হিংসার বেশ কয়েকটি খণ্ডচিত্র চোখে পড়ে।  যার মধ্যে অন্যতম সৌমেন্দু অধিকারীর গাড়িতে হামলার ঘটনা।

আরও পড়ুন  : West Bengal Assembly Elections 2021: পূর্ব মেদিনীপুরের কাঁথিতে সৌমেন্দু অধিকারীর গাড়ি ভাঙচুর

শনিবার সকালে শুভেন্দু অধিকারীর ভাই সৌমেন্দুর গাড়িতে ভাঙচুর করা হয় বলে অভিযোগ।  হামলার জেরে সৌমেন্দুর গাড়ির কাঁচ ভেঙে যায়। ওই ঘটনায় আহত হন সৌমেন্দুর গাড়ির চালকও। এরপরই বিষয়টি নিয়ে ফুঁসে ওঠেন বিজেপি নেতা।

আরও পড়ুন  : Rahul Arunoday Banerjee On PM Modi : 'মিথ্যের হাওয়া', মোদীকে বিঁধলেন রাহুল

তিনি অভিযোগ করেন, সাবাজপুর বুথে রিগিং শুরু করে তৃণমূল। সেখানে যেতেই তাঁর গাড়ির উপর হামলা চালানো হয়। বিষয়টি নিয়েতিনি নির্বাচন কমিশনের দ্বারস্থ হয়েছেন।কমিশনের তরফে গোটা বিষয়টি খতিয়ে দেখা হবে বলেও তাঁকে আশ্বাস দেওয়া হয় বলে জানান সৌমেন্দু।