Md Akhrujjaman Tests Positive For Covid-19: করোনা আক্রান্ত রঘুনাথগঞ্জের তৃণমূল বিধায়ক মহম্মদ আখরুজ্জামান
মহম্মদ আখরুজ্জামান (Photo: Facebook)

বহরমপুর , ১৬ জুলাই: করোনা (Covid-19) আক্রান্ত হলেন মুর্শিদাবাদের রঘুনাথগঞ্জের তৃণমূল বিধায়ক মহম্মদ আখরুজ্জামান (MD Akhrujjaman)। আজই তাঁকে চিকিৎসার জন্য কলকাতায় নিয়ে যাওয়া হয়েছে। সম্প্রতি মালদার বৈষ্ণবনগরের বিজেপি বিধায়কও করোনায় আক্রান্ত হয়েছেন। আর এবার রঘুনাথগঞ্জের তৃণমূল বিধায়কের শরীরে থাবা বসালো করোনা।

জানা গেছে, কয়েকদিন ধরেই অসুস্থ ছিলেন তৃণমূল বিধায়ক। জ্বর সহ করোনার নানা উপসর্গ দেখা যায়। এরপর চিকিৎসকের পরামর্শে জঙ্গিপুর হাসপাতালে টেস্ট করান তিনি। পাশাপাশি ডেঙ্গু, টাইফয়েড ও ম্যালেরিয়ারও পরীক্ষা করান। আজই পরীক্ষার রিপোর্ট পজিটিভ আসে। জানা যাচ্ছে, রাজ্যের মন্ত্রী ফিরহাদ হাকিম বিধায়কের সঙ্গে কথা বলে তাঁকে কলকাতায় আনার ব্য়বস্থা করেন। বিধায়কের পরিবারের সদস্যদেরও পরীক্ষা করা হচ্ছে। আরও পড়ুন: Kolkata: রাজ্যে শিক্ষা ব্যবস্থা রাজনীতির খাঁচায় বন্দী এবং নিয়ন্ত্রিত: রাজ্যপাল জগদীপ ধনখর

এর আগেও রাজ্যের শাসকদলের একাধিক বিধায়ক করোনায় আক্রান্ত হয়েছেন। মন্ত্রী সুজিত বসু করোনায় আক্রান্ত হয়েছিলেন। তবে তিনি সুস্থ হয়ে গেছেন। করোনা আক্রান্ত হয়ে প্রাণ হারিয়েছেন ফলতার তৃণমূল বিধায়ক তমোনাশ ঘোষ।