Mamata Banerjee Rally at Howrah: 'নরেন্দ্র মোদি হলেন সিন্ডিকেট ১ এবং অমিত শাহ সিন্ডিকেট ২', তীব্র আক্রমণ মমতা বন্দোপাধ্যায়ের
মমতা বন্দ্যোপাধ্যায় (Photo Credits: Social Media)

কলকাতা, ৪ এপ্রিল: আজ হাওড়া জনসভা থেকে বিজেপিকে সিন্ডিকেট সরকার বলে কটাক্ষ করেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দোপাধ্যায় (Mamata Banerjee)। 'নরেন্দ্র মোদি হলেন সিন্ডিকেট ১ এবং অমিত শাহ সিন্ডিকেট ২। তাঁরা অভিষেকের বাড়ি, সুদীপের বাড়িতে এবং স্ট্যালিনের মেয়ের বাড়িতে এজেন্সি পাঠাচ্ছেন। তারা ধারাবাহিকভাবে পুলিশ অফিসারদের পরিবর্তন করছেন', আক্রমণ করেন মমতা বন্দোপাধ্যায়।

এর আগে দক্ষিণ ২৪ পরগনার সোনারপুরে সভায় গিয়ে তিনি বলেন, তিন দিন হাসপাতালে ছিলাম, বাদবাকি দিন ছুটি নিইনি। পায়ের চিকিৎসা করিয়ে মিটিং করছি। মনের জোর বাংলা জয় করতে বেরিয়েছি। পাশাপাশি এও বলেন, ‘একদিকে কোটি কোটি টাকা, বিজেপির সব মন্ত্রী, যত দুর্যোধন-দুঃশাসন-রাবণ আছে তারা বাংলায় এসেছে বাংলা দখল করতে।’

আরও পড়ুন, মমতা বন্দোপাধ্যায়ের ওপর বুথে ভোটগ্রহণ ব্যাহত করার অভিযোগ খারিজ নির্বাচন কমিশনের

খানাকুলের সভায় গিয়ে প্রশ্ন তোলেন, নরেন্দ্র মোদি, অমিত শাহ রোজ মিথ্যে কথা বলছেন। দিল্লিতে ৬ বছর আছেন। বাংলার জন্য কী কাজ করেছেন? আগে দিল্লি সামলান। আমার রাজ্য সরকারকে নির্দেশিকা দেওয়ার অধিকার আপনার নেই। মোদিকে আক্রমণ মমতার। আগে ৫০টা আসনে জেতো ২৯৪-এর কথা বোলো, বলে বিজেপিকে আক্রমণ করেন।

আগামী ৬ এপ্রিল হাওড়া, হুগলি এবং দক্ষিণ ২৪ পরগনায় তৃতীয় দফার নির্বাচন আজ এই কেন্দ্র গুলিতে নির্বাচনী প্রচারের শেষ দিন। শেষ মুহূর্তে নির্বাচনী প্রচারে করতে তাই মরিয়া সব দলই।