Young Woman Raped-Murdered In Malda: হায়দরাবাদ কাণ্ডের পুনরাবৃত্তি, মালদায় উদ্ধার হল এক তরুণীর দগ্ধ দেহ!
Representational Image (Photo Credits: ANI)

মালদা, ৫ ডিসেম্বর: হায়দরাবাদ কাণ্ডের পুনরাবৃত্তি। তবে এবার ঘটনাস্থল খোদ বাংলা (West Bengal)। ন্যক্কারজনক বললেও বোধ হয় কম বলা হয় এমন বর্বরচিত কাণ্ডকে। হায়দরাবাদ (Hyderabad) কাণ্ডের রেশ মিটতে না মিটতেই এবার একই ঘটনার পুনরাবৃত্তি হল পশ্চিমবঙ্গে। মালদায় (Malda) দগ্ধ অবস্থায় উদ্ধার হল এক তরুণীর মৃতদেহ। প্রথমে স্থানীয়দের নজরে আসে দগ্ধ ওই তরুণীর দেহ। তারপরেই তারা পুলিসে খবর দেন। তারপর পুলিস এসে উদ্ধার করে তরুণীর দগ্ধ দেহ (Burnt Body)।

পুলিস সূত্রে জানা গিয়েছে, ইংরেজবাজার থানার ধানতলা কোতয়ালি এলাকা থেকে ওই তরুণীর দেহ উদ্ধার করা হয়। প্রাথমিকভাবে পুলিসের অনুমান, তরুণীর দেহ জ্বালিয়ে দেওয়ার আগে তাকে গণধর্ষণ (Gang Rape) করা হয়েছিল। পুলিসের কাছে এই বিষয় নিয়েও ধন্দ্ব রয়েছে, ওই তরুণী মালদার স্থানীয় নাকি বাইরে থেকে এখানে এসেছিল। ধন্দ্ব রয়েছে অন্য কোনও জায়গায় ওই তরুণীকে খুন করে এখানে মৃতদেহ ফেলে দিয়ে যাওয়া হয়েছে কিনা তা নিয়েও। এই সময়ের খবর অনুযায়ী, মালদার ডেপুটি সুপারিনটেনডেন্ট এফ পুলিস প্রশান্ত দেবনাথ এই ঘটনা প্রসঙ্গে জানিয়েছেন, কেরোসিন ঢেলে ওই তরুণীর শরীর জ্বালিয়ে দেওয়া হয়েছে। মেয়েটির শরীরে বেশ কিছু দাগ দেখা গিয়েছে। আরও পড়ুন: Onions Price Hike: দাম ছাড়াল ১৫০, মিশর থেকে পেঁয়াজ আমদানি করবে রাজ্য

উল্লেখ্য, হায়দরাবাদের ন্যক্কারজনক ধর্ষণকাণ্ডে উত্তাল গোটা দেশ (India)। এরই মাঝে সোশ্যাল মিডিয়ায় ব্যাপক ভাইরাল হয়ে গিয়েছে একটি ভিডিও। এই সময়ের খবর অনুযায়ী, ওই ভিডিওতে দেখা গিয়েছে, লাঠি নিয়ে পুলিস এক ব্যক্তিকে বেধড়ক মারধোর করছে। ভিডিওর ক্যাপশনে লেখা হয়েছে, হায়দরাবাদ ধর্ষণকাণ্ডে দোষীদের পেটাচ্ছে পুলিস। দোষীদের শাস্তি হিসেবে আমরা মৃত্যুদণ্ড দেখতে চাই।