Anubrata Mondal: 'বিজেপি হারছে,ক্ষমতায় আসছে তৃণমূল', দাবি 'নজরবন্দি' অনুব্রতর
অনুব্রত মণ্ডল

কলকাতা, ২৮ এপ্রিল: বুধবার প্রায় ৩ ঘণ্টা বেপাত্তা থাকার পর অবশেষে খোঁজ মেলে অনুব্রত মণ্ডলের। বৃহস্পতিবার বীরভূমে ভোট। ফলে আগামী ৩০ এপ্রিল পর্যন্ত নির্বাচন কমিশনের (EC) নজরদারিতে অনুব্রত মণ্ডলকে থাকতে হবে বলে জানানো হয়।

অনুব্রত মণ্ডলের(Anubrata Mandal) খোঁজ মেলার পর সাংবাদিকদের মুখোমুখি হন তৃণমূল কংগ্রেসের জেলা সভাপতি। তিনি বলেন, 'নির্বাচন কমিশনের কোনও নিয়ম আমি ভাঙিনি। যেখানে ইচ্ছা সেখানে আমি যেতে পারি। বিজেপি জানে যে এবারের নির্বাচনে তারা হারছে। তৃণমূল কংগ্রেসই ফের ক্ষমতায় আসবে' বলে মন্তব্য করেন অনুব্রত মণ্ডল।

আরও পড়ুন: West Bengal Assembly Election 2021: কাজল সিনহার মৃত্যুতে দায়ি কমিশন, অনিচ্ছাকৃত খুনের মামলা দায়ের তৃণমূলের মৃত প্রার্থীর স্ত্রীর

 

আগামীকাল ভোট বীরভূমে (Birbhum)। অষ্টম দফা ভোটের আগে নজরবন্দি করা হয় তৃণমূল কংগ্রেসের বীরভূম জেলা সভাপতিকে। জানানো হয়, বৃহস্পতিবার ভোটের সময় কেন্দ্রীয় বাহিনী এবং একজন ম্যাজিস্ট্রেট অনুব্রতর সঙ্গে থাকবেন। সেই অনুযায়ী চলছিল সবকিছু। এসবের মধ্যে বুধবার সকালে বাড়ি থেকে বেরিয়ে দলের নেতা, কর্মীদের সঙ্গে দেখা করেন অনুব্রত।(TMC) কর্মীদের মনোবল বাড়াতেই তিনি জনসংযোগ শুরু করেন। এসবের মাঝে আচমকাই কমিশন এবং কেন্দ্রীয় বাহিনীকে পিছনে ফেলে এগিয়ে যায় অনুব্রতর গাড়ি। কড়া নজরদারি থাকা সত্ত্বেও তৃণমূল নেতা কীভাবে উধাও হয়ে গেলেন, তা নিয়ে জোর চর্চা শুরু হয়। বুধবার টানা কয়েক ঘণ্টা কেন্দ্রীয় বাহিনী (Central Force) এবং কমিশনের নজরদারির বাইরে থেকে অবশেষে দেখা মেলে অনুব্রত মণ্ডলের।