Coronavirus In West Bengal: ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত ২ হাজার ২৯১ জন, মৃত্যু ৩৯ জনের
ভারতে করোনাভাইরাস (Photo Credits: IANS)

কলকাতা, ২২ জুলাই: রাজ্যে করোনা (Coronavirus) সংক্রমণ বেড়েই চলেছে। ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত হলেন ২ হাজার ২৯১ জন। মৃত্যু হয়েছে ৩৯ জনের। রাজ্যে মোট করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে হল ৪৯ হাজার ৬৫০ জন। মোট মৃতের সংখ্যা ১ হাজার ২২১। রাজ্য়ে এখনও পর্যন্ত সুস্থ হয়েছেন ২৯ হাজার ৬৫০ জন। রাজ্যে সুস্থতার হার ৬০.১১ শতাংশ। আজ স্বাস্থ্য ও পরিবার কল্যাণ দপ্তরের বুলেটিনে এই পরিসংখ্যান দেওয়া হয়েছে।

এদিকে, আগামীকাল থেকে সপ্তাহে দু দিন লকডাউন (Coronavirus Lockdown) শুরু হচ্ছে রাজ্যে। আগামীকাল বৃহস্পতিবার, শনিবার ও আগামী বুধবার রাজ্যে সকাল ৬টা থকে রাত ১০ পর্যন্ত সম্পূর্ণ লকডাউন। জরুরি পরিষবা ছাড়া বন্ধ থাকবে সবকিছু। বন্ধ থাকবে ব্যাঙ্কও। তবে খোলা থাকবে পেট্রল পাম্প। আরও পড়ুন: Coronavirus Lockdown: আগামীকাল থেকে সপ্তাহে দু দিন লকডাউন শুরু হচ্ছে রাজ্যে, জেনে নিন কী খোলা, কী কী বন্ধ থাকছে

লকডাউনের দিন সরকারি-বেসরকারি অফিস, বাণিজ্য়িক প্রতিষ্ঠান, সরকারি-বেসরকারি পরিবহন সহ সমস্ত কিছুই বন্ধ থাকবে পুরোপুরি। ছাড় থাকবে , স্বাস্থ্য পরিষেবা, রোগী পরিবহন, ওষুধের দোকান, আদালত, সংশোধনাগার, দমকল বিভাগে। ছাড় থাকবে উৎপাদন শিল্প ও গৃহশিল্পে। ছাড় থাকবে কৃষিকাজ ও চা বাগানে। আন্তঃরাজ্য পরিবহনেও ছাড় রয়েছে। ছাড় রয়েছে সংবাদমাধ্যমের কাজেও।