Coronavirus In West Bengal: কলকাতায় আরও এক চিকিৎসক করোনাভাইরাসে আক্রান্ত
করোনাভাইরাস (Photo Credits: IANS)

কলকাতা, ১৫ এপ্রিল: কলকাতায় (Kolkata) আরও এক চিকিৎসকের শরীরে মিলল করোনাভাইরাস (Coronavirus)। মঙ্গলবার মিন্টো পার্কের বেসরকারি হাসপাতালের এক অর্থোপেডিক সার্জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। তাঁকে সল্টলেকের একটি বেসরকারি হাসপাতাল স্থানান্তরিত করা হয়েছে। এই নিয়ে রাজ্যে ৯ চিকিৎসক করোনা আক্রান্ত ৷ এই ৯ চিকিৎসক ছাড়াও ১২ জন স্বাস্থ্যকর্মী করোনাভাইরাসে আক্রান্ত।

নিউজ ১৮ বাংলার খবর অনুয়ায়ী, রাজ্যে আলিপুর কমান্ড হাসপাতালের এক চিকিৎসক প্রথম করোনা আক্রান্ত হন। এরপর তাঁর সংস্পর্শে এসে তাঁর স্ত্রী, ছেলে মেয়ে ও গাড়িচালক করোনা আক্রান্ত হন। এরপর হাওড়া জেলা হাসপাতালের সুপার খোদ করোনা আক্রান্ত হয়ে টালিগঞ্জ এম আর বাঙুর হাসপাতালে চিকিৎসাধীন আছেন। অন্যদিকে দমদম নাগেরবাজার এর একটি বেসরকারি হাসপাতালের চিকিৎসক করোনা আক্রান্ত হন। এখানেই শেষ নয় উত্তরবঙ্গ মেডিকেল কলেজের এক জুনিয়র ডাক্তার করোনা আক্রান্ত হন। দক্ষিণ কলকাতার এক স্বেচ্ছাসেবী সংস্থার কর্মীকে চিকিৎসা করার পর সেই কর্মী করোনা আক্রান্ত হন। তারপর এই ল্যান্সডাউনের রামকৃষ্ণ মিশন সেবা প্রতিষ্ঠান বা শিশুমঙ্গল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসকের শরীরে করোনা ধরা পড়ে। আরও পড়ুন: Coronavirus Lockdown: লকডাউন সফল করতে আধা সামরিকবাহিনী নামানোর পক্ষে সওয়াল রাজ্যপাল জগদীপ ধনখরের

হাওড়া জেলা হাসপাতালের এক চিকিৎসকও আক্রান্ত হয়েছেন সংক্রমণে। তিনি সেই হাসপাতালের এমার্জেন্সি মেডিক্যাল অফিসার। হাওড়া হাসপাতালের আক্রান্ত চিকিৎসক হাওড়া জেলা হাসপাতালের সুপারের সঙ্গে একাধিক বার বৈঠক করেছিলেন বলে জানা গেছে। সুপার নিজেও কয়েকদিন আগেই করোনা আক্রান্ত হয়ে ভর্তি হয়েছেন বাঙুর হাসপাতালে।