বিদ্যাসাগরের মূর্তি ভাঙার ঘটনায় অভিযুক্ত বিজেপি নেতা রাকেশ সিং গ্রেপ্তার
প্রতীকী ছবি(Photo Credit: Pixabay)

কলকাতা, ৪ জুন, ২০১৯:‌  দিল্লি (Delhi ) থেকে কলকাতায় ফিরতে গ্রেফতার (Arrested) বিজেপি নেতা রাকেশ সিং (Rakesh Sing)। কলকাতার ওয়াটগঞ্জ থানার পুলিস তাঁকে গ্রেপ্তার করে। বিমানবন্দর থেকেই গ্রেফতার করা হয় তাঁকে। তবে বিদ্যাসাগর কলেজের মূর্তি ভাঙার ঘটনা নয় অন্য একটি পুরনো মামলায় রাকেশ সিংকে গ্রেপ্তার করা হয়েছে বলে জানিয়েছে ওয়াটগঞ্জ থানার পুলিস।

বিমান বন্দরে রাকেশের গ্রেপ্তারির সময় চরম বিশৃঙ্খলা তৈরি হয়। গ্রেফতার করতে এলে পুলিশের সঙ্গে বচসায় জড়িয়ে পড়েন রাকেশ সিং। তাঁর ছেলে সাহেব সিংকেও পুলিস মারধর করে বলে অভিযোগ। রাকেশে দাবি বিজেপি করেন বলেই পুলিশ তাঁকে গ্রেফতার করেছে।লোকসভা ভোটের আগেই কংগ্রেস ছেড়ে বিজেপিতে যোগ দেন খিদিরপুর অঞ্চলের নেতা রাকেশ সিং। বিজেপির পশ্চিমবঙ্গের পর্যবেক্ষক কৈলাশ বিজয়বর্গীয় ও মুকুল রায়ের উপস্থিতিতে বিজেপিতে (BJP) যোগ দেন তিনি। আরও পড়ুন-‌'Jai Shri Ram'এর পাল্টা ‘‌জয় হিন্দ’‌, নিজের ফেসবুক–টুইটারের ডিপি বদল মুখ্যমন্ত্রীর, মমতার ছুটিতে যাওয়া প্রয়োজন কটাক্ষ বাবুলের

অমিত শাহর রোড শো ঘিরে বিদ্যাসাগর কলেজে ভাঙচুরের ঘটনায় উঠে আসে রাকেশ সিংয়ের নাম। আগরপাড়ায় নির্বাচনী সভা থেকে বিজেপি নেতা রাকেশ সিংয়ের ভাইরাল হওয়া ভিডিও দেখিয়ে মুখ্যমন্ত্রী দাবি করেছিলেন, বিদ্যাসাগর কলেজে তাণ্ডব চালিয়েছে বিজেপি। বিদ্যাসাগরের মূর্তি-ও ভেঙেছে বিজেপি সমর্থকরেরা।