Babul Supriyo on Jaya Bachchan: জয়াকে নিয়ে সুর নরম বাবুলের, তীব্র আক্রমণ দিলীপের
বাবুল সুপ্রিয় (Picture Credits: ANI)

কলকাতা, ৫ এপ্রিল: রাজ্যে তৃণমূলের হয়ে ভোট প্রচারে এসেছেন 'বাংলার মেয়ে' জয়া বচ্চন (Jaya Bachchan)। আজ টলিউডে তিনি অরূপ বিশ্বাসের হয়ে প্রচারে নামবেন। যথারীতি বিজেপি নিশানা করে জয়া বচ্চনকে। বিজেপির রাজ্য সভাপতি ঘোষ প্রশ্ন তোলেন 'জয়া বচ্চনকে কতজন চেনেন?' টলিউডের প্রার্থী বিজেপির বাবুল সুপ্রিয় (Babul Supriyo) জয়া বচ্চনের প্রচার প্রসঙ্গে বলেন, পশ্চিমবঙ্গে তাঁকে স্বাগত। তাঁর সঙ্গে পারিবারিক কোনও সম্পর্ক নেই তবে সুপরিচিতি আছে। বিজেপির বিরুদ্ধে বক্তব্য রাখলেও আমার বিরুদ্ধে তিনি কিছু বলবেন না। জয়াকে নিয়ে এই কথাই জানান বাবুল।

জয়া বচ্চনকে বাংলার ষ্টার ক্যাম্পেনার হিসেবে প্রচার করানোয় তীব্র আক্রমণ করে বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ আরও বলেন, তিনি বাংলার মেয়ে হিসেবে সিনেমা করেছেন। তখন তিনি প্রেমে ছিলেন। তবে এখন তিনি কোথায় রয়েছেন? তাঁর সঙ্গে বাংলার এখন কী সম্পর্ক? তিনি কি বাংলার সম্পর্কে কিছু বলেছেন? তিনি কি সাম্প্রতিক সময়ে বাংলায় এসেছেন? এখানে আসতে আর কেউ রাজি নন বলে জয়া বচ্চন এসেছেন। আরও পড়ুন, ‘২ মে’র পর উনি কন্ডোমের দোকান খুলবেন’, সায়নীকে বিঁধলেন অগ্নিমিত্রা

তৃণমূলের হয়ে ভোটপ্রচার করতে রাজ্যে আসেন জয়া বচ্চন। কালই কলকাতা পৌঁছন তিনি। আজ বিকেলে টালিগঞ্জে রোড-শো করবেন তিনি। ৪ দিন কলকাতায় থাকবেন জয়া। তৃণমূলের একাধিক প্রচারসভায় অংশ নেবেন। একদিকে বিজেপির ষ্টার ক্যাম্পেনের বাংলার ছেলে ছেলে মিঠুন চক্রবর্তী অন্যদিকে তৃণমূলে জয়া।