Kolkata: করোনা আক্রান্ত হয়ে মৃ্ত্যু হল আরও এক কলকাতা পুলিশের কনস্টেবলের
দীপঙ্কর সরকার (Photo: Twitter)

কলকাতা, ২ অগাস্ট: করোনাভাইরাসে (Coronavirus) আক্রান্ত হয়ে মৃ্ত্যু হল আরও এক কলকাতা পুলিশের (Kolkata Police) কর্মীর। মৃতের নাম দীপঙ্কর সরকার (Dipankar Sarkar)। তিনি জোড়াবাগান জোড়াবাগান ট্রাফিক গার্ডে কর্মরত ছিলেন। একেবারে সামনের সারিতে থেকে লড়ছিলেন করোনা-যুদ্ধে। কোভিডে আক্রান্ত হয়ে সম্প্রতি ভর্তি হন হাসপাতালে। আজ তাঁর মৃত্যু হয়েছে। কলকাতা পুলিশের তরফে শোকবার্তায় বলা হয়েছে, প্রয়াত সহকর্মীর শোকসন্তপ্ত পরিবারের পাশে আমরা আছি, এবং থাকব সর্বতোভাবে।

জানা গেছে, বেশ কয়েকদিন ধরেই অসুস্থ ছিলেন তিনি। শরীরে উপসর্গ থাকায় করোনা পরীক্ষা করান। রিপোর্ট পজিটিভ আসে। এরপরই তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়। রবিবার সকালে মৃত্যু হয় দীপঙ্করবাবুর। মে মাসে রাজ্যের প্রথম পুলিশ কার্যালয় হিসেবে জোড়াবাগান ট্রাফিক গার্ডকে কনটেইনমেন্ট জোন হিসেবে ঘোষণা করা হয়। ট্রাফিক গার্ডের এক সার্জেন্ট ও এক কনস্টেবল সেই সময় করোনা আক্রান্ত হন। আরও পড়ুন:Kolkata: বেসরকারি হাসপাতালে ভরতি হয়ে ২৩ লক্ষ বিল, কলকাতা মেডিক্যালে গিয়ে মৃত্যু করোনা আক্রান্ত চিকিৎসকের

আইনশৃঙ্খলার দায়িত্ব পালন করতে গিয়ে বেশ কয়েক জন কলকাতা পুলিশ অনেক কর্মী ইতিমধ্যেই করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। কয়েকজনের মৃত্যু হয়েছে। কয়েকদিন আগেই দেবেন্দ্রনাথ তির্কি নামে চারু মার্কেট থানার এক কনস্টেবলের মৃত্যু হয়। গত রবিবার মৃত্যু হয় কলকাতা ট্রাফিক পুলিশের ইকুইপমেন্ট সেলের অফিসার-ইন-চার্জ অভিজ্ঞান মুখোপাধ্যায়ের। সোমবার মৃত্যু হয় হেস্টিংস থানার কনস্টেবল কৃষ্ণকান্ত বর্মণের। গতকাল মৃত্যু হয় চিৎপুর থানার এএসআই তপন চন্দ্র কুমারের।