Netherlands vs England 2nd ODI Match Live Streaming: আজ কি প্রথমবার ওয়ানডে-তে ইনিংসে ৫০০ রান! দেখুন সরাসরি
File image of Jos Buttler (Photo Credits: IANS)

নেদারল্যান্ডসের বিরুদ্ধে প্রথম ওয়ানডে-তে ৪৯৮ রান করার পর এবার ইংল্যান্ডের টার্গেট ৫০০। আজ, রবিবার অ্যামসটলেভেনে ডাচদের বিরুদ্ধে দ্বিতীয় ওয়ানডে-তে নামছে ইয়ন মর্গ্যান বাহিনী। শুক্রবার প্রথম ওয়ানডে-তে ইংল্যান্ডের ৪৯৮ করা বিশ্বরেকর্ড ইনিংসে জোস বাটলার করেছিলেন ৭০ বলে অপরাজিত ১৬২ রান। আজও বাটলার দিকে তাকিয়ে ইংল্যান্ড।

ইংল্যান্ড-নেদারল্যান্ডস দ্বিতীয় টি-২০ ম্যাচ কবে, কখন আয়োজিত হয়

১৯ জুন, রবিবার অ্যামস্টেলভেনে ইংল্যান্ড বনাম নেদারল্যান্ডজস দ্বিতীয় টি ওয়ানডে ম্যাচ আয়োজিত হবে। ভারতীয় সময় দুপুর আড়াইটে থেকে সরাসরি দেখা যাবে ম্যাচ।

ভারতে কোন টিভি চ্যানেলে দেখা যাবে এই খেলা

ইংল্যান্ড-নেদারল্যান্ডস সিরিজের কোনও টিভি সম্প্রচার সত্ত্ব ভারতে বিক্রি হয়নি। ফলে ভারতের কোনও টিভি চ্যানেলে দেখানো হবে না এই খেলা।

অনলাইনে কীভাবে দেখা যাবে এই খেলা

ফ্যান কোড অ্যাপের মাধ্যমে সরাসরি দুপুর আড়ইটে থেকে দেখা যাবে এই খেলা।

প্রথম ওয়ানডে-র ফল কী ছিল

ইংল্যান্ড প্রথমে ব্যাট করে নির্ধারিত ৫০ ওভারে করেছিল ৪ উইকেটে ৪৯৮ রান। সেঞ্চুরি করেন ফিল সল্ট (৯৩ বলে ১২৩) , বাটলার (৭০ বলে ১৬২ রান), মালান (১০৯ বলে ১২৫ রান),।   লিয়াম লিভিংস্টোন ২২ বলে ৬৬ রান করে অপরাজিত ছিলেন। জবাবে ডাচরা ২৬৫ রানে অল আউট হয়ে যায়। মইন আলি তিনটি ও উইল-টপলে-কুরান ২টি করে উইকেট নিয়েছিলেন।

ইংল্য়ান্ডের সম্ভাব্য একাদশ

জেসন রয়, ফিল সল্ট, ডেভিড মালান, জোস বাটলার, ইয়ন মর্গ্যান, লিয়াম লিভিংস্টোন, মইন আলি, স্যাম কুরান, ডেভিড উইলি, আদিল রশিদ, রেসে টপলে