ভূ স্বর্গে সেনার পোশাকে শিশুদের সঙ্গে ক্রিকেটে মেতে ধোনি, 'পিকচার পারফেক্ট মোমেন্ট'নিয়ে উচ্ছ্বসিত নেটিজেনরা
বাস্কেটবল কোর্টে শিশুদের সঙ্গে ক্রিকেটে মেতে ধোনি। (Photo Credits: IANS)

লে, ১৮ অগাস্ট: একদিকে উত্তেজনা। আরেকদিকে ছবির মত সুন্দর কিছু মুহূর্ত। সংবিধানের ৩৭০ ধারা বিলোপের পর জম্মু-কাশ্মীরে উত্তেজনার মাঝেই সেখানে রয়েছেন মহেন্দ্র সিং ধোনি। আর ক্রিকেট থেকে সাময়িক বিরতি নিয়ে এখন সেনাবাহিনীর হয়ে ডিউটিতে রয়েছেন দেশের দু দুটো বিশ্বকাপজয়ী অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি (Mahendra Singh Dhoni)। সেনাবাহিনীর হয়ে কঠিন ডিউটি করার সময়ও ক্রিকেটকে ভুলতে পারেননি মাহি (Mahi)।

ডিউটি, ট্রেনিংয়ের ফাঁকে ধোনি কচিকাচাদের সঙ্গে ব্যাট-বল হাতে নেমে পড়লেন। ছবির মত সুন্দর লে-র বাস্কেটবল কোর্টে সিমেন্টের পিচে শিশুদের সঙ্গে ত্রিকেট খেললেন ধোনি। আর শিশুদের সঙ্গে মাহির ক্রিকেট খেলার ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। ছবিতে ধোনিকে ব্যাট হাতে দেখা গিয়েছে। রিপোর্টে প্রকাশ, লাদাখে তাঁর ক্রিকেট অ্যাকাডেমির কথা বলেছেন মাহি। এবার দেশের স্বাধীনতা দিবসে ধোনি কাটিয়েছিলেন লাদাখে, সেনাবাহিনীর জওয়ানদের সঙ্গে। আরও পড়ুন-'বকুলকথা' দিয়ে অভিনেতা সৌরভ গাঙ্গুলির অভিষেক, এবার দাদাকে সিনেমায় দেখা যাবে কি!

৩১ জুলাই থেকে দক্ষিণ কাশ্মীরে ১০৬ টেরিটোরিয়াল আর্মি ব্যাটালিয়ান(প্যারা)-এ প্রশিক্ষণ শুরু করেন ধোনি। এর আগে ব্যাটেলিয়নের সেনাদের সঙ্গে ভলিবল খেলতে দেখা গিয়েছিল মাহিকে।

জম্মু ও কাশ্মীরে টেরিটোরিয়াল আর্মির সঙ্গে দুই সপ্তাহ কাটালেন ভারতীয় দলের প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিংহ ধোনি। দু মাস ক্রিকেট থেকে বিরতি নিয়ে দেশের হয়ে কিছু করতে চান বলে সেনাবাহিনীর হয়ে ডিউটিতে যান লেফটনেন্ট কর্নেল ধোনি। মাহি-র ইচ্ছা মেনে তাঁকে জম্মু-কাশ্মীরে ডিউটিতে পাঠানো হয়।