Sanju Samson: ক্যারিবিয়ানদের বিরুদ্ধে দ্বিতীয় টি ২০-তে কি ঋষভ পন্থের বদলে সঞ্জু স্যামসন?  টুইটে জল্পনা
Sanju Samson (Photo Credits: Twitter/ Sanju Samson)

শিকে বোধহয় ছিঁড়ল সঞ্জু স্যামসনের (Sanju Samson)। ওয়েস্ট ইন্ডিজের (West Indies) বিরুদ্ধে দ্বিতীয় টি ২0-তে তাঁকে প্রথম একাদশে রাখতে পারে বিরাট কোহলিরা (Virat Kohli)। রাখতে পারে বলছি তার কারণ সঞ্জু স্যামসনের একটি টুইট (Tweet)। আগের বেশ কয়েকটি সিরিজে প্রথম একাদশে জায়গা পাচ্ছিলেন না এই উইকেট কিপার ব্যাটসম্যান। তবে এখন দেখে মনে হচ্ছে ওয়েস্ট ইন্ডিজের দ্বিতীয় টি ২০-তে ঋষভ পন্থের বদলে দলে আসতে পারেন। আজ সন্ধ্যায় একটি টুইট করেন সঞ্জু। সেই টুইট দেখেই মনে হচ্ছে তাঁকে দলে রাখার কথা হয়তো বলেছে টিম ম্যানেজমেন্ট।

টুইটে ফিল্ডিং করার একটি ছবি পোস্ট করে সঞ্জু লিখেছেন, "আমরা এসে গেছি তিরুবনন্তপুরম (Thiruvananthapuram)।" ছবিতে সঞ্দুকে একটি ক্যাচ ধরার চেষ্টা করতে দেখা যাচ্ছে। আরও পড়ুন:  Man City vs Man United Premier League 2019-20: কোথায় দেখবেন লাইভ ম্যাচ? ম্যানচেস্টার ডার্বির লাইভ স্কোর কোথায় জানতে পারবেন সরাসরি?

২০১৯ আইপিএলে (IPL) রাজস্থান রয়্যালসের হয়ে খেলতে নেমে সেঞ্চুরি করে সকলের নজরে পড়েন সানজু স্যামসন। এমএস ধোনির অনুপস্থিতিতে ঋষভ পন্থ দীর্ঘদিন ধরেই উইকেট কিপার ছিলেন। তবে আন্তর্জাতিক কয়েকটি সিরিজে খারাপ পারফর্মেন্স করেন। সম্প্রতি ভারত বনাম বাংলাদেশ টি -২০ সিরিজে স্টাম্পের পিছনে অনেকগুলি বাজে ভুল করেন। দলের প্রয়োজনের সময়ে আউট হয়ে যেতেন। সেই কারণে ভারতীয় দল চাপে পড়ে যেত। আর তাতেই পন্থের দায়বদ্ধতা নিয়ে প্রশ্ন ওঠে। নানা ভুলের কারণে দিল্লি ক্যাপিটালসের এই খেলোয়াড়ও সোশাল মিডিয়ায় ট্রল হন।

গতকাল হায়দরাবাদে ভারত বনাম ওয়েস্ট ইন্ডিজের প্রথম টি-২-তে ছয় মেয়ে দারুন শুরু করেন ঋষভ পন্থ। যদিও ৯ রানের মাথায় তনি আউট হয়ে যান। তবে কেএল রাহুল (৬২) এবং বিরাট কোহলির (৯৯ *) ব্য়াটে ভর করে জয় ছিনিয় নেয় ভারত। ২০৮ রান তাড়া করতে নেমে ১৯ ওভারেই ৬ উইকেটে ম্যাচ পকেটে ভরে কোহলিরা।