IPL:আইপিএলে কেকেআর-র উপদেষ্টা ডেভিড হাসি, বোলিং কোচ কাইল মিলস
ডেভিড হাসি ও কাইল মিলস (Photo: ANI)

নতুন দিল্লি, ৫ অক্টোবর: অস্ট্রেলিয়ার প্রাক্তান ক্রিকেটার ডেভিড হাহিসে (David Hussey) দলের প্রধান উপদেষ্টা নিয়োগ করল কলকাতা নাইট রাইডার্স (Kolkata Knight Riders)। এছাড়াও দলের বোলিং কোচ নিযুক্ত হয়েছেন নিউজিল্যান্ডের প্রাক্তন বোলার কাইল মিলস (Kyle Mills)। দলের টুইটার হ্যান্ডেলে এই খবর আজ জানানো হয়েছে। এর আগে ১৫ অগাস্ট নিউজিল্যান্ডের প্রাক্তন ক্রিকেটার ব্রেন্ডন ম্যাকালামকে দলের হেড কোচ নিয়োগ করে কলকাতা নাইট রাইডার্স। কেকেআর-র CEO ও MD ভেঙ্কি মাইসোর (Venky Mysore) এক বিবৃতিতে বলেছেন, কেকেআর পরিবারে ডেভিড হাসি ও কাইল মিলকে স্বাগত।

টুইটে তিনি লেখেন, "পেশাদার হিসাবে অভিজ্ঞতার ভাণ্ডার নিয়ে আসবে দলে। আমরা নিশ্চিত যে কেকেআর এর থিংক ট্যাঙ্কের অংশ হিসাবে এবং কেকেআর অ্যাকাডেমিতে তাঁদের অবদান অমূল্য হবে।" আরও পড়ুন:  India Vs South Africa: প্রথম ইনিংসে ৪৩১-এ শেষ সাউথ আফ্রিকার লড়াই, রবিচন্দ্রন অশ্বিনের দুরন্ত বলে কাবু প্রোটিয়ারা

ডেভিড হাসি অস্ট্রেলিয়া ও বিভিন্ন দলের হয়ে আন্তর্জাতিক পর্যায়ে ৩০০টিরও বেশি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন। তিনি ২০০৩-১০ সাল পর্যন্ত আইপিএলে কেকেআর-এ খেলেছেন। অন্যদিকে, কাইল মিলস নিউজিল্যান্ডের হয়ে ১৯ টেস্ট, ১৭০ ওয়ানডে এবং ৪২টি টি-টোয়েন্টি খেলেছেন। টেস্টে তাঁর ঝুলিতে রয়েছে ৪৪ উইকেট, ওয়ানডে-তে রয়েছে ২৪০ উইকেট। টি টোয়েন্টিতে তিনি ৪৩ উইকেট নিয়েছেন। নিউজিল্যান্ডের বোলারদের মধ্যে দ্বিতীয় সর্বাধিক উইকেট শিকারি তিনি।