IPL 2021: মুম্বাইয়ে পৌঁছে গেলেন কেকেআর-র ক্যারিবিয়ান তারকা আন্দ্রে রাসেল ও সুনীল নারাইন
মুম্বাইয়ে পৌঁছে গেলেন কেকেআর-র ক্যারিবিয়ান তারকা আন্দ্রে রাসেল ও সুনীল নারাইন (Photo: Twitter)

অপেক্ষার আর মাত্র কয়েকদিন। তারপরই শুরু হয়ে যাবে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (IPL 2021)। ইতিমধ্যেই কয়েকটি দল অনুশীলন শুরু করে দিয়েছে। পিছিয়ে নেয় কলকাতা নাইট রাইডার্সও। আজই ওয়েস্ট ইন্ডিজ তারকা আন্দ্রে রাসেল (Andre Russell) ও সুনীল নারাইন (Sunil Narine)মুম্বাই এসে পৌঁছেছেন অনুশীলন শিবিরে যোগ দিতে। আজ থেকেই তাঁদের কোয়ারান্টিন শুরু হয়েছে। কোয়ারান্টিন শেষ হলেই তাঁরা অনুশীলনে নামবেন। ওয়েস্ট ইন্ডিজ থেকে মুম্বাই তাঁরা আমেরিকা হয়ে এসেছেন।

মুম্বাই পৌঁছে নারাইন বলেন, "আপনি যখনই আইপিএল নিয়ে ভাববেন, আপনি ভারত নিয়ে ভাববেন। তাই আবারও ফিরে আসতে পেরে ভালো লাগছে। আশা করছি গতবারের থেকে এবার আমাদের ভালো মরশুম কাটবে।" ভক্তদের উদ্দেশে রাসেল বলেন, এবার আমরা আপনাদের কাছাকাছি। কারণ এবার আইপিএল ভারতে হচ্ছে। আরও পড়ুন: IPL 2021: সরাসরি নিজের নিজের আইপিএল দলের জৈব সুরক্ষা বলয়ে যোগ দিতে পারবেন বিরাট কোহলিরা

রাসেল আরও বলেন, আপনারা বাড়ি থেকে বা স্ট্যান্ড এসে, যেখান থেকেই ম্যাচ দেখুন না কেন, আমরা বেগুনি এবং সোনালীর প্রতিনিধিত্ব করব। এখন সময় এসেছে যখন আমরা সবচেয়ে ভালো যা তা করতে যাচ্ছি, কারণ আমরা বাবেল সম্পর্কে জানি। আমরা এই পরিস্থিতিতে অভ্যস্ত, আমাদের মানসিকতা ইতিমধ্যেই এটির জন্য পরিকল্পনা করা হয়েছে। করব লড়ব জিতব।"

ইতিমধ্যেই হোটেল পৌঁছে গেছেন বেশ কয়েজন ক্রিকেটার। তাঁদের মধ্যে রয়েছেন দীনেশ কার্তিক, বরুণ চক্রবর্তী, রাহুল ত্রিপাঠী, কমলেশ নাগরকোটি, সন্দীপ ওয়ারিয়র, বৈভব অরোরা, সহকারী কোচ অভিষেক নায়ার ও সহকারী বোলিং কোচ ওমকার সালভি সহ অন্য সাপোর্টিং স্টাফরা।