IPL 2020 Players’ Update:  ফের ধাক্কা CSK শিবিরে, দীপক চাহারের পর করোনা আক্রান্ত রুতুরাজ গায়কোয়াড়
রুতুরাজ গায়কোয়াড় (facebook)

দীপক চাহারের পর আরও এক সিএসকে (CSK) খেলোয়াড় করোনাভাইরাসে (COVID19) আক্রান্ত হলেন। ব্যাটসম্যান রুতুরাজ গায়কোয়াড় (Ruturaj Gaikwad) করোনা আক্রান্ত বলে খবর। ইতিমধ্যেই করোনাভাইরাসে আক্রান্ত চেন্নাই সুপার কিংসের (Chennai Super Kings) ১০ জন স্টাফ। করোনা আক্রান্ত দীপক চাহারকে (Deepak Chahar) ১৪ দিনের বাধ্যতামূলক কোয়ারান্টিনে যেতে হবে। তার পরে ১৪ ঘন্টার ব্যবধানে নেগেটিভ হতে হবে তাঁর রিপোর্ট। ইতিমধ্যেই CSK তাদের খেলোয়াড়দের আইসোলেশন পিরিয়ড ১ সেপ্টেম্বর পর্যন্ত বাড়িয়েছে।

এদিকে আইপিএল (IPL 2020 ) না খেলেই ব্যক্তিগত কারণে সংযুক্ত আরব আমিরশাহি (UAE) থেকে দেশে ফিরে এলেন চেন্নাই সুপার কিংসের সুরেশ রায়না (Suresh Raina)। তাঁকে পুরো আইপিএল ২০২০ মরশুমে পাওয়া যাবে না বলে নিশ্চিত করেছেন দলের সিইও কেএস বিশ্বনাথন। দলের তরফে জানানো হয়েছে, চেন্নাই সুপার কিংস সম্পূর্ণভাবে রায়নার পাশে রয়েছে। যদিও রায়নার বাড়ি ফিরে আসার সঠিক কারণ পরিষ্কার নয়। আরও পড়ুন: IPL 2020 Players’ Update: দেশে ফিরে এলেন চেন্নাই সুপার কিংসের সুরেশ রায়না, খেলবেন না আইপিএল

এই মাসের মাঝামাঝি সিএসকে-র খেলোয়াড়রা সংযুক্ত আরব আমিরশাহি যান আইপিএল খলতে। ১৯ সেপ্টেম্বর থেকে ১০ নভেম্বর পর্যন্ত চলবে আইপিএল।