IPL 2020, CSK vs SRH Live Streaming: কোথায় ও কখন দেখা যাবে চেন্নাই সুপার কিংস বনাম সানরাইজার্স হায়দরাবাদ ম্যাচের সরাসরি সম্প্রচার?
CSK vs SRH (Photo Credits: File Image)

আইপিএলে (IPL 2020) আজ মুখোমুখি হতে চেন্নাই সুপার কিংস (Chennai Super Kings) ও সানরাইজার্স হায়দরাবাদ (Sunrisers Hyderabad)। দুবাই ইন্টারন্যাশনাল ক্রিকেট স্টেডিয়ামে (Dubai International cricket stadium) হবে এই ম্যাচ। এমএস ধোনির নেতৃত্বাধীন চেন্নাই দল তিনবারের আইপিএল চ্যাম্পিয়ন। এই প্রথমবার কোনও মরশুমের প্রথম তিনটি ম্যাচের মধ্যে দুটিতে হেরেছে চেন্নাই সুপার কিংস। তবে আজকের ম্যাচের জন্য চেন্নাই দলে ভালো খবরও আছে। চোট সারিয়ে দলে ফিরছেন অম্বাতি রাইডু এবং ডোয়াইন ব্রাভো। সম্ভবত দু'জনই প্রথম একাদশে থাকবেন।

অন্যদিকে, সানরাইজার্স হায়দরাবাদ আগের ম্যাচে জয়ের পরে আজকের ম্যাচে নামছে। তবে মিডল অর্ডার নিয়ে চিন্তায় রয়েছে দলটি। কাশ্মীরি অলরাউন্ডার আবদুল সামাদ আগের ম্যাচে বেশ ঝলক দেখিয়েছেন। তাই তিনি আজও দলে থাকতে পারেন। দলে কোনও পরিবর্তন থাকবে না বলেই মনে হচ্ছে। আরও পড়ুন: CSK vs SRH: আইপিএলে আজ চেন্নাই সুপার কিংস বনাম সানরাইজার্স হায়দরাবাদ, দেখে নিন সম্ভাব্য একাদশ, পিচ রিপোর্ট ও পরিসংখ্যান

চেন্নাই সুপার কিংস বনাম সানরাইজার্স হায়দরাবাদ ম্যাচটি কখন আছে?

চেন্নাই সুপার কিংস বনাম সানরাইজার্স হায়দরাবাদ ম্যাচ ২ অক্টোবর, শুক্রবার হবে।

চেন্নাই সুপার কিংস বনাম সানরাইজার্স হায়দরাবাদ খেলা কোথায় হবে?

চেন্নাই সুপার কিংস বনাম সানরাইজার্স হায়দরাবাদ ম্যাচ দুবাই আন্তর্জাতিক স্টেডিয়ামে হবে।

চেন্নাই সুপার কিংস বনাম সানরাইজার্স হায়দরাবাদ কখন শুরু হবে?

চেন্নাই সুপার কিংস বনাম সানরাইজার্স হায়দরাবাদ ম্যাচটি শুরু হবে সন্ধ্যা সাড়ে ৭টা থেকে শুরু। টস হবে ৭টায়।

চেন্নাই সুপার কিংস বনাম সানরাইজার্স হায়দরাবাদ টিভি চ্যানেলগুলিতে সরাসরি সম্প্রচার হবে?

চেন্নাই সুপার কিংস বনাম সানরাইজার্স হায়দরাবাদ ম্যাচটি স্টার স্পোর্টস নেটওয়ার্ক সরাসরি সম্প্রচার করবে। স্টার স্পোর্টস ১, স্টার স্পোর্টস ২, স্টার স্পোর্টস ১ সিলেক্ট ছাড়াও এইচডি চ্যানেলগুলিতে দেখা যাবে। এছাড়াও হিন্দি ধারাভাষ্য শোনা যাবে স্টার স্পোর্টস ১ হিন্দি, স্টার স্পোর্টস ১ হিন্দি এইচডি। আঞ্চলিক ভাষাতেও ধারাভাষ্য শোনা যাবে। স্টার স্পোর্টস ১ তামিল, স্টার স্পোর্টস ১ তেলেগু, স্টার স্পোর্টস ১ কন্নড়, স্টার স্পোর্টস ১ বাংলা চ্যানেলে।

চেন্নাই সুপার কিংস বনাম সানরাইজার্স হায়দরাবাদ ম্যাচ লাইভ স্ট্রিমিং কীভাবে দেখব?

লাইভ স্ট্রিমিং দেখা যাবে Disney+ Hotstar -এ।