IPL 2020: আইপিএল ২০২০ খেলবেন না হরভজন সিং, চেন্নাই সুপার কিংসে বড়সড় ধাক্কা
হরভজন সিং (Photo Credits: IANS)

ব্যক্তিগত কারণ দেখিয়ে চেন্নাই সুপার কিংসে (CSK) না খেলার সিদ্ধান্ত জানালেন হরভজন সিং (Harbhajan Singh)। ১৩তম আইপিএলে দেখা যাবে না এই অভিজ্ঞ অফ-স্পিনারকে। মায়ের অসুস্থতার কারণে চেন্নাই দলের সঙ্গে আগেই আরব আমিরশাহীতে যাননি তিনি। ১৫ অগস্ট ভারতীয় ক্রিকেটারদের নিয়ে আয়োজিত হওয়া চিপকে চেন্নাইয়ের শিবিরেও ছিলেন না হরভজন সিং।

সিএসকে ম্যানেজমেন্টের কাছে ২ সপ্তাহ সময় চেয়েছিলেন প্রাক্তন ভারতীয় স্পিনার। সেপ্টেম্বর মাসের শুরুতে দলের সঙ্গে যোগ দেওয়ার কথা ছিল হরভজন সিংয়ের। তবে সিএসকে টিম ম্যানেজমেন্ট সূত্রে খবর পাওয়া গেছিল, টিমের সঙ্গে কোনও যোগাযোগ করেননি হরভজন সিং। কবে তিনি দলের সঙ্গে যোগ দেবেন তা নির্দিষ্ট করে বলা যাচ্ছে না। এমনকী চেন্নাই দলের একাংশের ধারনা, চলতি আইপিএল-এ নাও খেলতে পারেন হরভজন। ব্যক্তিগত সমস্যার কারণে সরে দাঁড়াতে পারেন টুর্নামেন্ট থেকে। তবে হরভজন সিংয়ের তরফ থেকে সরাসরিভাবে কিছু জানানো হয়নি। আরও পড়ুন, আজ আইপিএলের সম্পূর্ণ সূচি প্রকাশ করতে পারে বিসিসিআই

জল্পনা চলছিলই, অবশেষে তাঁর না খেলার খবরই আসল। সুরেশ রায়নার পর ভাজ্জির না খেলায় বড়সড় ধাক্কা খেল দল। এমনিতেই গত কয়েক সপ্তাহ ধরে ধোনির টিম একাধিক সমস্যার মুখোমুখি হয়। করোনার কাঁটা থেকে সুরেশ রায়নার চলে যাওয়া একের পর সমস্যায় পড়ে ধোনির দল। তাই ভাজ্জিকে ছাড়াই তাঁর জায়গায় অন্য কোনও খেলোয়াড়কে নিতে চলেছেন অধিনায়ক মাহি ও কোচ ফ্লেমিং।