দুবাইয়ের আরও এক অন্ধকার দিক সামনে এল। সোশ্যাল মিডিয়ায় হ্যারি নামের এক ব্যক্তি জানালেন, দুবাইয়ে এক শ্রেণীর ধনী আছেন যারা নিয়মিত লক্ষ লক্ষ টাকা খরচ করেন, শুধু এটা দেখতে যে তাদের পোষা কুকুরের সঙ্গে এক মহিলা যৌনতায় মাতছেন। নিজের বিলাসবহুল ফ্ল্যাটে মদ্যপান করতে করতে ধনী ব্যক্তিরা শুধু চার লক্ষ টাকা খরচ করছেন এটা দেখতে তাদের পোয্য কুকুরের সঙ্গে বিকৃত যৌনাচার করছেন এক মহিলা।

ধনী ব্যক্তিদের পোষা কুকুরের সঙ্গে দেহব্যবসায়ীদের যৌনতা সরাসরি নিজের চোখে দেখতে তারা ২০ হাজার আরব দিনার বা ভারতীয় মুদ্রায় প্রায় ৪ লক্ষ টাকা খরচ করছেন। ধনী ব্যক্তিদের কুকুরের সঙ্গে বিকৃত যৌনাচারের জন্য মহিলা পাওয়ার জন্য দুবাইয়ে বিশেষ এজেন্সি আছে বলেও তিনি দাবি করেন। এর প্রমাণ হিসেবে কিছু হোয়াটসঅ্যাপ চ্যাটও শেয়ার করেছেন তিনি।

দেখুন টুইট

 

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)