মন্দিরে (Temple) ধর্মীয় অনুষ্ঠানে (religious event) চলাকালীন বিদ্যুৎপৃষ্ট (electrocuted) হয়ে মৃত্যু (death) হল এক যুবকের (Youth)। বৃহস্পতিবার মর্মান্তিক এই দুর্ঘটনাটি ঘটেছে মুম্বইয়ের (Mumbai) মুলুন্ড (Mulund) এলাকায়।

মুম্বই পুলিশ সূত্রে জানানো হয়েছে, মুলুন্ড এলাকার একটি মন্দিরে ধর্মীয় অনুষ্ঠানে যোগ দিয়ে বিদ্যুৎপৃষ্ট হন ৩১ বছরের এক যুবক। সঙ্গে সঙ্গে তাঁকে ফর্টিস হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে পৌঁছনোর পর তাঁকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। এই বিষয়ে একটি অভিযোগ দায়ের করে তদন্ত শুরু করেছে পুলিশ। আরও পড়ুন: Rahul Gandhi On Upcoming Assembly Elections: মধ্যপ্রদেশ-সহ চারটি রাজ্যের বিধানসভা নির্বাচনেই জিতবে কংগ্রেস, ভিডিয়োতে শুনুন আরও কী বললেন রাহুল

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)