দেশে করোনার ভয়াবহতা শুরুর পর থেকেই গত দু বছরেরও বেশি সময় ধরে সবার ফোনেই বাধ্যতকামূলকভাবে বেজে ওঠে কোভিড সতর্কতা, টিকা সংক্রান্ত কথা। খোদ অমিতাভ বচ্চনও কলার টিউনে বারবার জানিয়েছেন,, করোনা বিধির কথা। গত দু বছরে একই কথা শুনতে শুনতে ক্লান্ত মোবাইল ফোন ব্যবহারকারীরা। তবু সাধারণ মানুষকে সচেতন করার এই সুযোগটা সরকার কিছুকেই ছাড়তে চায়নি। আর তাই করোনার দাপট কমে এলেও বেজেই চলেছে সেই কলার টিউন।

অবশেষে দেশে করোনা অনেকটা কমে আসতে সিদ্ধান্ত নেওয়া হতে চলেছে কোভিড সতকর্তা নিয়ে কলার টিউন শীঘ্রই বন্ধ করে দেওয়া হবে। দেশে দু হাজারের নিচে নেমে গিয়েছে করোনার সংক্রমণ। তবে চিনে করোনার দাপট বাড়ায়, ভারতে কোভিড নতুন করে দাপট ফেরার আশঙ্কা কিন্তু উড়িয়ে দেওয়া যাচ্ছে না। আরও পড়ুন: সব ১ টাকার কয়েন জমিয়ে ২ লক্ষ ৬০ হাজার টাকার বাইক কিনল যুবক

দেখুন টুইট

 

 

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)